Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lion Attack

যুবকের উপর ঝাঁপিয়ে পড়ল দু’টি সিংহ, রক্ষা পেলেন কোনও রকমে, ভিডিয়ো প্রকাশ্যে

সিংহ দু’টির কবল থেকে নিজেকে বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টা করতেই পড়ে যান জাহিদ। তাঁর পিছু ধাওয়া করে সিংহ দু’টি। জাহিদ পড়ে যেতেই তাঁর উপর হামলা চালানোর চেষ্টা করে।

সংবাদ সংস্থা
লাহোর শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৭:৩৮
Share: Save:

এক যুবকের উপর হামলা চালাল দু’টি সিংহ। কোনও রকমে প্রাণে বাঁচলেন তিনি। সম্প্রতি এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ঘটনাটি পাকিস্তানের।

স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, যে যুবকের উপর সিংহ দু’টি হামলা চালিয়েছে, তাঁর নাম জাহিদ খিজার। তিনি বাঘ এবং সিংহ পোষেন। এই প্রাণীগুলির সঙ্গে খেলা করার একাধিক ভিডিয়ো সমাজমাধ্যমে শেয়ারও করেন জাহিদ। তাঁর দাবি, সম্প্রতি এক দিন সন্ধ্যায় তাঁর পোষ্য দু’টি সিংহকে বাড়ির খোলা জায়গায় ছেড়ে দিয়েছিলেন। আচমকাই প্রাণী দু’টি হিংসাত্মক হয়ে ওঠে। ঝাঁপিয়ে পড়ে জাহিদের উপর।

সিংহ দু’টির কবল থেকে নিজেকে বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টা করতেই পড়ে যান জাহিদ। তাঁর পিছু ধাওয়া করে সিংহ দু’টি। জাহিদ পড়ে যেতেই তাঁর উপর হামলা চালানোর চেষ্টা করে। তখন জাহিদ বাঁচাতে আরও এক জনকে এগিয়ে আসতে দেখা যায়। সিংহ দু’টিকে তাড়ানোর চেষ্টা করেন তিনি। তার পরই ভিডিয়োটি শেষ হয়ে যায়।

জাহিদের এই ভিডিয়ো প্রকাশ্যে আসতে নেটাগরিকরা ক্ষোভ উগরে দিয়েছেন। বন্যপ্রাণীদের বাড়িতে আটকে রাখার অনুমতি কী ভাবে পেলেন জাহিদ, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা। জাহিদের বিরুদ্ধে বন্যপ্রাণ আইনে মামলা করার জন্য সরব হয়েছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lion Attack Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE