Advertisement
০৬ মে ২০২৪
US Attack

রাস্তা অচেনা, অপহরণ করা হচ্ছে ভেবে ক্যাবচালককে গুলি করলেন মহিলা, পরে ভাঙল ভুল

ভুল করে ক্যাবচালককে অপহরণকারী ভেবেছিলেন মহিলা। ব্যাগ থেকে পিস্তল বার করে গুলিও চালিয়ে দেন সঙ্গে সঙ্গে। কিন্তু পরে জানা যায়, চালকের অপহরণের কোনও মতলব ছিল না।

US woman allegedly shoots cab driver after mistakenly believing she was being kidnapped.

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
টেক্সাস শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৩:৫৬
Share: Save:

রাস্তা অচেনা ঠেকতেই সন্দেহ হয়েছিল। সেই সন্দেহ নিরসনের চেষ্টা না করেই সটান গুলি চালিয়ে দিয়েছিলেন মহিলা। পরে জানা গেল, তাঁর সন্দেহ ভুল। আদৌ ক্যাবচালক তাঁকে অপহরণের চেষ্টা করেননি। তিনি নির্দিষ্ট সংস্থার মানচিত্র অনুসরণ করছিলেন মাত্র। গুলির আঘাতে গুরুতর জখম সেই ক্যাবচালক বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযুক্ত মহিলার নাম ফোবি কোপাস। ৪৮ বছর বয়সি ওই মহিলার বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। ১৫ লক্ষ ডলারের বন্ডে তাঁকে আটক করেছে পুলিশ। গত ১৬ জুন টেক্সাসের রাস্তায় ক্যাব ভাড়া করেছিলেন মহিলা। প্রেমিকের সঙ্গে দেখা করতে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু চলন্ত গাড়িতে বসে তিনি দেখতে পান, রাস্তা অচেনা ঠেকছে। হাইওয়েতে মেক্সিকো লেখা একটি প্রতীকও দেখেন তিনি। তা দেখেই মহিলার সন্দেহ হয়, ক্যাবচালক তাঁকে অপহরণ করে নিয়ে যাচ্ছেন। অপহরণ করে তাঁকে মেক্সিকোতে নিয়ে যাওয়া হচ্ছে বলে ভেবে নেন তিনি।

আত্মরক্ষার স্বার্থে এর পর মহিলা নিজের ব্যাগ থেকে পিস্তল বার করে আনেন। ক্যাবচালককে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন তিনি। গুলিটি যুবকের মাথা ও হাতের কব্জিতে লেগেছে। গাড়িটিও তৎক্ষণাৎ দুর্ঘটনার কবলে পড়ে।

পুলিশকে জানানোর আগে গোটা বিষয়টির ছবি তুলে মহিলা তাঁর প্রেমিককে দেখান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় টেক্সাসের পুলিশ। তারা জানিয়েছে, তদন্ত করে অপহরণের কোনও ইঙ্গিত পাওয়া যায়নি। ভুল করেই মহিলা ক্যাবচালককে সন্দেহ করেছিলেন। তাঁর পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হলে মহিলাকে আটক করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

US Texas Gunshot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE