Advertisement
১১ মে ২০২৪
Viral

Viral: ভালুক ছানাদের খানাপিনা চলছে বাড়ির উঠোনে, দেখতেই পেলেন না মালকিন

উঠোনে গাছগাছালির মাঝে চলছে ভালুক ছানাদের খানাপিনা।

ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১৬:৪০
Share: Save:

বাড়ির উঠোনে কাঠবিড়ালির আনাগোনা তো অনেকেই দেখেছি। তবে কাঠবিড়ালির বদলে যদি আস্ত দু’টি ভালুক ছানা ঘোরাফেরা করে! আমেরিকার ক্যালিফোর্নিয়ায় এক মহিলার বাড়িতে এমনই হয়েছে। পাহাড়ের কোলে তাঁর বাড়িতে সটান ঢুকে পড়ে দু’টি ভালুক ছানা। উঠোনে গাছগাছালির মাঝে চলে তাদের খানাপিনাও। খুদেদের কীর্তি দেখে বহু নেটাগরিকের মুখেই মুচকি হাসি ফুটেছে। তবে বাড়ির উঠোনে যে ভালুক ছানারা ঘোরাফেরা করছে, তা চোখেই পড়েনি ওই মহিলার। সে সময় নিজের ঘরে বসে অফিসের কাজে ব্যস্ত ছিলেন তিনি!

মহিলার চোখ এড়িয়ে গেলেও নেটাগরিকদের নজরে পড়েছে ওই ভালুক ছানাদের কাণ্ড। ইউটিউবের একটি চ্যানেলে তাদের ভিডিয়ো তুলে ধরতেই তা ভাইরাল হয়েছে। ওই চ্যানেলে জানানো হয়েছে, ক্যালিফোর্নিয়ার ওই বাড়িতে ঘোরাফেরা করছিল ভালুক দু’টি। ইতিমধ্যে এই ভিডিয়ো দেখে ফেলেছেন সাড়ে ৫ হাজারেরও বেশি নেটাগরিক।

ভিডিয়োতে দেখা গিয়েছে, খয়েরি ও কালো রঙের ভালুক ছানা দু’টি খানাপিনায় রীতিমতো ব্যস্ত। পাখিদের জল খাওয়ার পাত্রে মুখ ডুবিয়ে চোঁ চোঁ করে জলপান করছে খয়েরি রঙের ছানাটি। অন্যটির সে সময় কোনও দিকে মন নেই। উঠোনের একটি ঝোপ থেকে খুঁটে খুঁটে বেরি তুলে খাচ্ছে। জলপান শেষে খয়েরি রঙের ছানাটি এক সময় বিদায় নিলেও অন্যটি তখনও বেরি খেতে ব্যস্ত।

মহিলার নজর এড়িয়ে গেলেও খুদে ভালুকদের অ্যাডভেঞ্চারের দৃশ্য চোখ এড়ায়নি তাঁর বয়ফ্রেন্ডের!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Social Media Viral video California
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE