Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

এবার ইলন মাস্কের ‘মস্করার পাত্রী’ হলেন ইংল্যান্ডের রানি!

নিজস্ব প্রতিবেদন
০৫ অগস্ট ২০১৯ ১১:৩৪
ইলন মাস্কের টুইটে রানি দ্বিতীয় এলিজাবেথ।

ইলন মাস্কের টুইটে রানি দ্বিতীয় এলিজাবেথ।

স্পেসএক্স-এর প্রতিষ্ঠাতা ও টেসলার সিইও ইলন মাস্ক এবার মস্করা করলেন ইংল্যান্ডের রানি দ্বিতীয় এলিজাবেথকে নিয়ে। রানির নানা রঙের পোশাকের সঙ্গে বাচ্চাদের কার্টুন টেলিটাবিজের চার চরিত্রের তুলনা করে টুইট করলেন ইলন। দু’টি আলাদা টুইট করেন ইলন।

স্পেসএক্স, মহাকাশ গবেষণা ও ব্যবসায় প্রথম সারির নাম। মার্কিন মহাকাশ গবেষণা সংস্থা নাসার সঙ্গে ২০০৬ সাল থেকে কাজ করছে স্পেসএক্স। মাস্কের প্রথম টুইটে দেখা যাচ্ছে টেলিটাবিজের চার চরিত্র টিঙ্কি-উইঙ্কি, ডিপসি, লা লা এবং পো নিজেদের ট্রেডমার্ক সাজে দাঁড়িয়ে রয়েছে টেলিটাবিল্যান্ডে। চারজনের পোশাকের রং লাল, হলুদ, সবুজ ও বেগুনী। ওপরে লেখা হয়েছে ‘টেলিটাব’। সঙ্গে পোস্ট করা হয়েছে একটি মৌমাছির ছবি। অর্থাত্ একসঙ্গে যা দাঁড়ায় টেলিটা-বি।

প্রথম পোস্টের পর আরও একটি টুইট পোস্ট করেন ইলন। সেখানে টেলিটাবিজের চরিত্রদের পোশাকের মতো একই রঙের পোশাক পরা রানির চারটি ছবি। চারটি ছবিকে এক ফ্রেমে এনে টেলিটাবিল্যান্ডে দাঁড় করানো হয়েছে। পোস্টে লেখা হয়েছে ‘কুইন’, সঙ্গে একটি মৌমাছির ছবি।

Advertisement

আরও পড়ুন : মেঘের কম্বল ফুঁড়ে এমিরেটস বিমানের ‘গ্র্যান্ড এন্ট্রি’-র দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন : উড়ে ইংলিশ চ্যানেল পার করে রেকর্ড গড়তে চান ইনি

ইলন মাস্কের টুইটার হ্যান্ডলে এমন মজার বা ব্যাঙ্গের পোস্ট আগেও দেখা গিয়েছে। তবে রানিকে নিয়ে এ হেন ব্যঙ্গ আগে কখনও করতে দেখা যায়নি তাঁকে। এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেনি বাকিংহাম প্যালেস।



আরও পড়ুন

Advertisement