Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

বন্ধুদের সামনে স্টান্ট দেখাতে গিয়ে মুখ পুড়ল কিশোরের!

কিশোরটির মাথায় সাইকেল চালানোর হেলমেটও ছিল না। স্টান্ট দেখার জন্য আশপাশে বেশ কিছু মানুষ উপস্থিত ছিলেন বলে দেখা যাচ্ছে ভিডিয়োতে।

সংবাদ সংস্থা
ফোনিক্স ২৯ ফেব্রুয়ারি ২০২০ ১৯:৪৩
আগুন নিয়ে বিপজ্জনক খেলা। ছবি: টুইটার থেকে নেওয়া।

আগুন নিয়ে বিপজ্জনক খেলা। ছবি: টুইটার থেকে নেওয়া।

বিপজ্জনক খেলায় সাবধানতা অবলম্বন না করলে কী হয় দেখুন। সাইকেল নিয়ে এক কিশোর সোজা আগুনে গিয়ে মুখ থুবড়ে পড়ল। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিয়ো দেখে অনেকেই বাচ্চাদের সতর্ক করছেন।

রেক্স চ্যাপম্যান নামে এক ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে এদিন ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ঘাসে ঢাকা একটি ফাঁকা মাঠের মাঝখানে কাঠ বা অন্য কিছুতে আগুন জ্বালিয়ে দেওয়া হয়েছে। আর তার সঙ্গে একটি কাঠের বোর্ডকে ঢালু করে ঠেকিয়ে রাখা হয়েছে।

ঢালু বোর্ডটির উপর দিয়ে দ্রুত গতিতে সাইকেল চালিয়ে আগুনের উপর দিয়ে লাফিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল কিশোরটির। কিন্তু বোর্ডটি অতটা শক্তপোক্ত ছিল না যাতে সাইকেল সহ ওই কিশোরের ওজন নিতে পারে। ফলে সেটি সাইকেলের সামনের চাকার চাপেই ভেঙে যায়। আর তাতে ধাক্কা খেয়ে আগুনে মুখ থুবড়ে পড়ে কিশোরটি।

Advertisement

আরও পড়ুন: অসমের উমানন্দ দ্বীপ থেকে হারিয়ে গেল সোনালি লেঙ্গুর​

কিশোরটির মাথায় সাইকেল চালানোর হেলমেটও ছিল না। স্টান্ট দেখার জন্য আশপাশে বেশ কিছু মানুষ উপস্থিত ছিলেন বলে দেখা যাচ্ছে ভিডিয়োতে। মাত্র চার সেকেন্ডের ভিডিয়ো এটি। ফলে কিশোরটির আঘাত কতটা গুরুতর, সে সম্পর্কে কোনও তথ্য জানা যায়নি।

আরও পড়ুন: করোনার জেরে মুখোশ পরেই এই কাজ করছে শিশু, সোশ্যাল মিডিয়ায় ছড়াচ্ছে সেই ভিডিয়ো

আরও পড়ুন: এয়ার স্ট্রাইকের এক বছর পর সামনে এল অভিনন্দনের ‘ফ্যান্টাস্টিক চা’ওয়ালার পরিচয়

১৪ ঘণ্টার মধ্যে ভিডিয়োটি প্রায় পাঁচ লাখ ৬৭ হাজার ভিউ পেয়েছে। সেই সঙ্গে সমানে চলছে লাইক, শেয়ার ও কমেন্ট। অনেকেই এমন বিপজ্জনক খেলা থেকে বিরত থাকার আবেদন করেছেন।

দেখুন সেই ভিডিয়ো:


আরও পড়ুন

Advertisement