×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ এপ্রিল ২০২১ ই-পেপার

রিভার্সে প্রায় এক ঘণ্টা গাড়ি চালাল কুকুর! ভিডিয়ো পোস্ট করল পুলিশ বিভাগ

সংবাদ সংস্থা
টালাহাসি ২৪ নভেম্বর ২০১৯ ১৪:৪০
গাড়ি চালাচ্ছে কুকুর। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

গাড়ি চালাচ্ছে কুকুর। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

মার্কিন যুক্তরাষ্ট্রেফ্লোরিডার কিছু বাসিন্দা প্রতিবেশীর গাড়ির শব্দে বিরক্ত হচ্ছিলেন। কিন্তু সেই বিরক্তি কিছুক্ষণ পরেই বদলে যায় বিস্ময়ে।

ফ্লোরিডার পোর্ট সেন্ট লুইস এলাকার ম্যাক্স নামের কুকুরটি এখন ইন্টারনেটের হিরো। কারণ সে প্রায় এক ঘণ্টা একাই গাড়ি চালিয়েছে। তার সেই ‘জয় রাইড’-এর ভিডিয়ো পোস্ট হয়েছে পোর্ট সেন্ট লুইস পুলিশের ফেসবুক পেজে।

সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, ম্যাক্সকে গাড়িতে রেখে বেরিয়ে যান তার মালিক। গাড়িটিও লক হয়ে যায়। কিছুতেই আর বেরতে পারছিল না ম্যাক্স। সে গাড়ি থেকে বেরতে মরিয়া হয়ে ওঠে।ম্যাক্সের পায়ের চাপে স্টার্ট হয়ে যায় গাড়ি। রিভার্সে গাড়ি চলতেও শুরু করে।

Advertisement

আরও পড়ুন: টাকা পেতে কাকার দেহ নিয়ে হাজির বিমা অফিসে, দেখুন তারপর কী হল...

ম্যাক্সের এই কাণ্ড তার মালিক বা আশেপাশের লোকেরা কেউ প্রথমে টের পাননি। গাড়িটি একটি আবর্জানার বাক্সে ধাক্কা মারে। সেই শব্দ শুনে প্রতিবেশীরা বেরিয়ে দেখেন, একটা গাড়ি রিভার্সে গোল গোল ঘুরে চলেছে। তাঁরা যখন বুঝতে পারেন গাড়িতে কোনও মানুষ নেই, সেটি একটি কুকুর চালাচ্ছে, তখন তাঁরা পুলিশে খবর দেন। গাড়ি চালানোর এই পর্ব চলে প্রায় ঘণ্টা খানেক।

আরও পড়ুন: ইনস্টাগ্রামে বন্দুক হাতে ‘টপলেস’ ছবিই ধরিয়ে দিল মডেলকে

পুলিশ এসে কুকুরটিকে উদ্ধার করে। গাড়ি সামান্য ক্ষতি হলেও, ম্যাক্সের কিছু হয়নি। তাকে দেখে মনে হচ্ছিল গাড়ি চালিয়ে সে বেশ মজাই পেয়েছে।

Advertisement