Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

পুরনো খেলার সঙ্গীকে ফিরে পেয়ে মাটিতে গড়াগড়ি ভাল্লুকের

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক ০৬ নভেম্বর ২০১৯ ১৩:৪৩
সনিয়া ও জোনাথন। ফেসবুক থেকে নেওয়া ছবি।

সনিয়া ও জোনাথন। ফেসবুক থেকে নেওয়া ছবি।

ছোট বেলার হারিয়ে যাওয়া কাউকে ফিরে পেলে কেমন আনন্দ হয়তা প্রকাশ করছে নিউ ইয়র্কের সনিয়া। নিউ ইয়র্কের অরফ্যানড ওয়াল্ডলাইফ সেন্টারের ভাল্লুক ‘সনিয়া’-র দীর্ঘদিন পর ফের ফিরে এসেছে এখানে। তারপর সেখানে তার খেলার চারটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ছোটবেলায় তাকে যারা দেখাশোনা করতেন, তাঁদের একজনের সঙ্গে ফের দেখা হওয়ার পর কেমন আনন্দ করছে সনিয়া।

ওই ওয়াল্ডলাইফ সেন্টারের তরফে জানানো হয়েছে, ছোট বেলাতেই সনিয়া অনাথ হয়ে যায। তারপর তাকে দেখাশোনার দায়িত্ব বর্তায় এই সেন্টারের উপর। সেন্টারে যাঁরা সনিয়াকে দেখাশোনা করতেন তাঁদের মধ্যে অন্যতম ছিলেন জোনাথন। অন্যদের তুলানায় জোনাথনের সঙ্গে সনিয়ার সম্পর্ক বেশি ঘনিষ্ঠ ছিল। পরে সনিয়াকে অন্যত্র নিয়ে যাওয়া হয়। জোনাথন ও সনিয়ার তারপর থেকে দীর্ঘদিন আর দেখা হয়নি।

এখন সনিয়ার আর জায়গায় জায়গায় ঘুরতে ভাল লাগছে না বলে জানানো হয়েছে ওয়াল্ডলাইফ সেন্টারটির তরফে। তাই সনিয়াকে তার পুরনো জায়গায় ফিরিয়ে আনা হয়েছে। আর পুরনো জায়গার সঙ্গে পুরনো সঙ্গীকে ফিরে পেয়ে যারপরনাই আহ্লাদিত সনিয়া।

Advertisement

আরও পড়ুন: পরিবারকে রক্ষা করতে আট মাসের গর্ভবতী মহিলা রাইফেল দিয়ে গুলি করে মারলেন দুষ্কৃতীকে

সনিয়া আর জোনাথনের চারটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, কী ভাবে জোনাথনের আদর খেয়ে আরাম করে মাটিতে শুয়ে পড়ছে সনিয়া। শুধু তাই নয় জ‌োনাথনও তার পাশে শুয়ে পড়ছে, কখনও বা আদর খাওয়ার আব্দার নিয়ে জোনাথনের পা জড়িয়ে ধরছে সে।

আরও পড়ুন: নুড প্যান্টসুটে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে করিনা কপূর

ভিডিয়োগুলি ফেসবুকে পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। এক সপ্তাহের মধ্যেই চারটি ভিডিয়ো মিলে এখনও পর্যন্ত প্রায় ১০ লক্ষ ভিউ পেয়েছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে লাইক ও কমেন্ট।

আরও পড়ুন: প্রকাশ্যে এল অ্যাস্টন মার্টিনের প্রথম চোখ ধাঁধানো মোটরবাইক, জেনে নিন দাম

দেখুন সনিয়া ও জোনাথনের সেই ভিডিয়োগুলি:





আরও পড়ুন

Advertisement