Advertisement
২৯ মার্চ ২০২৩
Viral News

স্বামী অসুস্থ, কোট-প্যান্ট পরে নিজেই অফিসে হাজিরা দিলেন স্ত্রী! দিব্যি করলেন কাজও

স্ত্রীর কীর্তির কথা সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন যুবক। জানিয়েছেন, তিনি এবং তাঁর স্ত্রী দু’জনেই সফ্‌টওয়্যার ইঞ্জিনিয়ার। তাঁদের কাজের ধরন কিছুটা আলাদা হলেও সমস্যা হয়নি স্ত্রীর।

Woman pretends to be husband and does his office work.

স্বামীর বেশে নিজেই তাঁর অফিসে হাজিরা দিলেন স্ত্রী। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১০:০১
Share: Save:

অসুস্থ স্বামীর পরিবর্তে তাঁর কাজের ভার নিজের কাঁধে তুলে নিলেন স্ত্রী। স্বামীর বেশে নিজেই তাঁর অফিসে হাজিরা দিলেন। কাজও করে দিলেন স্বামীর নামে।

Advertisement

স্ত্রীর কীর্তির কথা সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন যুবক। জানিয়েছেন, তিনি এবং তাঁর স্ত্রী দু’জনেই পেশায় সফ্‌টওয়্যার ইঞ্জিনিয়ার। তাঁদের কাজের ধরন কিছুটা আলাদা হলেও তাঁর কাজ সংক্রান্ত তথ্য জানতেন স্ত্রী। দু’জনকেই বাড়ি থেকে কাজ করতে হয়। ফলে স্বামীর নাম করে অফিসে হাজিরা দিয়ে কাজ করতে সমস্যা হয়নি তরুণীর।

যুবক জানিয়েছেন, বাড়ি থেকে কাজ করার সময় তাঁর স্ত্রী মাঝেমধ্যেই তাঁর পাশে বসে কাজ দেখতেন। কখনও কখনও তাঁর কাজে সাহায্যও করতেন। সম্প্রতি যুবক অসুস্থ হয়ে পড়েন। কিন্তু কাজের চাপ থাকায় ছুটি নিতে পারছিলেন না। তাঁর স্ত্রী তাঁকে আশ্বাস দিয়ে জানান, তাঁর অনুপস্থিতিতে কাজ সামলে নিতে পারবেন নিজেই।

স্বামীর হয়ে অফিসের কাজ করে দেওয়ার জন্য কাজ সংক্রান্ত যে তথ্য জানার দরকার ছিল, খুঁটিনাটি সবই জানতেন তরুণী। তাই বাড়ি থেকে কাজ করতে তাঁর অসুবিধা হয়নি।

Advertisement

নিজের অফিসের কাজ সামলে স্বামীর কাজও করে দিয়েছেন তরুণী। সেই সঙ্গে সামলাতে হয়েছে বাড়ির কাজকর্মও। একার হাতে সব কাজ সেরেছেন। স্ত্রীকে অভিবাদন জানাতে তাই সমাজমাধ্যমে তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন যুবক। নেটাগরিকেরাও তরুণীর দক্ষতাকে সাধুবাদ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.