Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Woman died in gym

জিম করতে করতে হঠাৎই মাটিতে লুটিয়ে পড়লেন তরুণী, মৃত্যু হল ঘটনাস্থলেই

জিমে গিয়ে শরীরচর্চা করছিলেন বেটসি ডায়ানা জারামিলো রামিরেজ়। শরীরচর্চা করতে করতে হঠাৎই মাটিতে লুটিয়ে পড়লেন তিনি। আর উঠে দাঁড়াতে পারেননি।

২৯ নভেম্বর ইকুয়েডরের ‘জোনা মাসকুলার’ জিমে এই ঘটনাটি ঘটে।

২৯ নভেম্বর ইকুয়েডরের ‘জোনা মাসকুলার’ জিমে এই ঘটনাটি ঘটে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কিতো (ইকুয়েডর) শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১১:০৯
Share: Save:

জিমে গিয়ে এক মনে শরীরচর্চা করছিলেন ২৮ বছর বয়সি তরুণী বেটসি ডায়ানা জারামিলো রামিরেজ। শরীরচর্চা করতে করতে হঠাৎই মাটিতে লুটিয়ে পড়লেন তিনি। আর উঠে দাঁড়াতে পারেননি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ডায়ানার। ২৯ নভেম্বর ইকুয়েডরের ‘জোনা মাসকুলার’ জিমে এই ঘটনাটি ঘটে।

জিমের সিসিটিভিতে ধরা পড়েছে, দেখা গিয়েছে, ওই তরুণী একটি ভারী লোহার পাত নিয়ে ওঠবস করছেন। প্রশিক্ষকের নির্দেশ শুনেই তিনি ওই ভার নিয়ে ওঠাবসা করছিলেন। কয়েক সেকেন্ড পরই ভারী লোহার পাত হাতেই তাঁকে মাটিয়ে পড়ে যেতে দেখা যায়। আশপাশের সবাই ছুটে এসে তাঁকে ওঠানোর চেষ্টাও করেন। ভিডিয়োর সত্যতা অবশ্য যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যম ‘মেক্সিকান পোস্ট’ অনুসারে, অ্যাম্বুলেন্সে হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ই মহিলাকে মৃত ঘোষণা করেন উপস্থিত চিকিৎসক। চিকিৎসকদের অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ডায়ানার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

gym Death Heart Attack Sudden Heart Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE