Advertisement
০৬ মে ২০২৪
Mother-Son

নগ্ন ফটোশুটে মা, নজর এড়িয়ে বাড়ি থেকে বেরিয়ে গেল একরত্তি ছেলে! পুকুরে ডুবে মৃত্যু

পুলিশকে মা জানান, তাঁর ২ বছরের ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সঙ্গে সঙ্গে গোটা এলাকায় চিরুনিতল্লাশি শুরু করে পুলিশ। ১ ঘণ্টা পর নিকটবর্তী একটি পুকুর থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

মায়ের নজর এড়িয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় ছেলে।

মায়ের নজর এড়িয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় ছেলে। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৮:২৬
Share: Save:

ফটোশুটে মগ্ন ছিলেন মা। কখন তাঁর পাশ থেকে ২ বছরের ছেলে পালিয়ে গিয়েছে, তিনি দেখতেই পাননি। অনেক খোঁজাখুঁজির পর স্থানীয় একটি পুকুর থেকে পাওয়া গিয়েছে শিশুটির মৃতদেহ। জলে ডুবে মৃত্যু হয়েছে তার।

ঘটনাটি আমেরিকার আলাবামা প্রদেশের। অভিযুক্ত মহিলার নাম মার্লেনা মারে। সন্তানের প্রতি অবহেলার অভিযোগে ২৯ বছর বয়সি ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। মোটা টাকা জরিমানা করা হয়েছে তার কাছ থেকে।

জানা গিয়েছে, গত ২ মে মহিলা নিজেই ৯১১ নম্বরে ফোন করে পুলিশ ডাকেন। পুলিশকে তিনি জানান, তাঁর ২ বছরের ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সঙ্গে সঙ্গে গোটা এলাকায় চিরুনিতল্লাশি শুরু করে পুলিশ। তন্ন তন্ন করে খোঁজ করা হয়। ঘণ্টাখানেক পর নিকটবর্তী একটি জলাশয় থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। পুকুরটি তাদের বাড়ি থেকে ১৪০০ ফুট দূরে অবস্থিত। শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ওই মহিলা পুলিশকে ভুল পথে চালিত করার চেষ্টা করেছিলেন বলে অভিযোগ। পুলিশের দাবি, তিনি বাড়িতে নগ্ন ফটোশুটে ব্যস্ত ছিলেন। নিষিদ্ধ মাদক সেবন করেছিলেন বলেও প্রমাণ পেয়েছে পুলিশ। তখনই তাঁর বেখেয়ালে ছেলে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছে, এমনটাই দাবি পুলিশের।

যদিও ওই মহিলা পুলিশকে জানিয়েছিলেন, তিনি তাঁর ছেলেকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। একটি কুকুরের পিছনে সে হঠাৎ ছুটতে শুরু করে। তখনই মায়ের চোখের আড়াল হয়ে যায় একরত্তি। পুলিশ তদন্তের পর মহিলার এই দাবি উড়িয়ে দিয়েছে। তাঁকে গ্রেফতার করা হয়। শেষমেশ ৭৫ হাজার ডলার (৬১ লক্ষ ৯৭ হাজার ৩৪৩ টাকা) জরিমানা দিয়ে গত মঙ্গলবার মুক্তি পেয়েছেন মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mother-Son Drowned Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE