Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Graveyard

Viral: শতাব্দীপ্রাচীন কবরের ভিতর থেকে বেরিয়ে এল মহিলার অক্ষত চুল, অদৃশ্য কিছু ক্ষণ পরেই!

ওটা কার চুল, কেনই বা ও ভাবে বেরিয়ে পড়ল তা নিয়ে মরিসন কবরস্থলের দায়িত্বে থাকা ব্যক্তিকে জিজ্ঞাসা করা হয়েছিল। কিন্তু সদুত্তর মেলেনি।

পুরনো সেই কবর থেকে বেরিয়ে আসা চুল ঘিরে রহস্য ঘনীভূত হয়েছে। ছবি: সংগৃহীত।

পুরনো সেই কবর থেকে বেরিয়ে আসা চুল ঘিরে রহস্য ঘনীভূত হয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ক্যালিফর্নিয়া শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২১ ১২:৪৯
Share: Save:

পুরনো একটি করবখানায় ঘুরছিলেন এক টিকটকার। দিনের বেলা হলেও গোটা জায়গাটাই ছিল শুনশান। গা ছমছম করা পরিবেশে এ দিক ও দিক ঘুরে দেখছিলেন তিনি। ছবিও তুলছিলেন। হঠাৎই শতাব্দিপ্রাচীন একটি কংক্রিটের কবরে হোঁচট খান। নীচে তাকাতেই চমকে ওঠেন জোয়েল মরিসন নামে ওই টিকটকার।

তিনি দেখেন, কবরের ফাটল দিয়ে বেরিয়ে আছে এক গোছা চুল। শতাব্দীপ্রাচীন ওই কবরের ভিতর থেকে বেরিয়ে আসা ওই চুল দেখে চমকে উঠেছিলেন মরিসন। তাঁর দাবি, শতাব্দীপ্রাচীন কবর হলেও দেখে মনে হচ্ছিল সদ্য কোনও মহিলাকে সেখানে কবর দেওয়া হয়েছে।

চুলের ধরন দেখে প্রাথমিক ভাবে তা কোনও মহিলার বলেই মনে হবে বলে জানিয়েছেন মরিসন। কিন্তু কী ভাবে ওই চুল বেরিয়ে এল? কী ভাবেই বা অক্ষত অবস্থায় রয়েছে সেই চুল? মরিসন সেই ছবি পোস্ট করতেই নানা রকম জল্পনা শুরু হয়ে গিয়েছে।

তবে ওই কবরস্থান বহু পুরনো হওয়ায় কংক্রিটের বহু কবরে ফাটল ধরেছে। সেই ফাটলগুলিতে আবার নানা রকম আগাছাও জন্মেছে। কিন্তু এ ভাবে কবর থেকে কোনও মৃতদেহের চুল বেরিয়ে আসায় হতবাক হয়েছেন অনেকেই। কেউ আবার রকিসতা করে বলেছেন, ‘চুল টেনে দেখতে পারতেন মরিসন!’ কেউ আবার এই আবহকে ‘নাইট অব দ্য লিভিং ডেড’ ছবির সঙ্গে তুলনা করেছেন।

ওটা কার চুল, কেনই বা ও ভাবে বেরিয়ে পড়ল তা নিয়ে মরিসন কবরস্থানের দায়িত্বে থাকা ব্যক্তিকে জিজ্ঞাসা করেছিলেন। কিন্তু তিনি নাকি সেই রহস্য উন্মোচনের ধারেকাছেই ঘেঁষতে চাননি। তবে তিনি দাবি করেছেন, ওই কবরের সামনে গিয়ে কোনও চুলই তাঁর নজরে পড়েনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Graveyard Hair Mystery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE