Advertisement
১০ মে ২০২৪
ABP Weddings

কিছু গল্প অনলাইনেও তৈরি হয়

সময় বদলেছে। বদলে গিয়েছে প্রযুক্তিও। ঘটকালি নয় বা দেখাশোনা করে নয়, এখন বরং মনের মানুষের খোঁজ করা হয় ম্যাট্রমনি সাইটে গিয়ে।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ মার্চ ২০২০ ১২:৩২
Share: Save:

বাংলায় প্রবাদ আছে, লাখ কথার পরে বিয়ে হয়। কথাটা কিন্তু অক্ষরে অক্ষরে সত্যি। লাখ কেন, কোটি কথার পরে বিয়ে হয়। কখনও সম্বন্ধ দেখে, কখনও ভালবেসে। আর সেই সূত্রেই সাত জন্মের জন্য সাত পাকে বাঁধা পড়েন দম্পতি।

তবে সময় বদলেছে। বদলে গিয়েছে প্রযুক্তিও। ঘটকালি নয় বা দেখাশোনা করে নয়, এখন বরং মনের মানুষের খোঁজ করা হয় ম্যাট্রমনি সাইটে গিয়ে। বলা ভাল, ইন্টারনেট আর স্মার্টফোনের যুগে পুরনো সেই ঘটকালির প্রথা আর নেই। কেন না হাল জেনারেশনের কাছে সময় নেই যে! প্রত্যেকেই চায়, তাদের সঙ্গী একটু আলাদা হোক। তাদের মধ্যে এমন কিছু থাকুক, যা অন্যদের থেকে তাকে আলাদা করে তুলবে। সে কারণেই তারা বিভিন্ন ম্যাট্রিমনিয়াল সাইটে গিয়ে নিজের পছন্দসই সঙ্গীকে খুঁজে বেড়ায়। কিংবা কোনও অ্যাপ্লিকেশন ডাউনলোড করে চলে সঙ্গীর খোঁজ। হাজার কাজের চাপের মধ্যে অল্প সময় হলেও নিজের পছন্দগুলোকে মিলিয়ে নিতে পারে। যা এক দশক আগেও কেউ ভাবতে পারত না।

সঙ্গী খোঁজার জন্য বাজারে এরকমই প্রচুর ম্যাট্রিমনিয়াল ওয়েবসাইট রয়েছে। কিন্তু বাংলা ম্যাট্রিমনিয়াল ওয়েবসাইটগুলির মধ্যে ABPweddings.com বাকিদের থেকে অনেকটা এগিয়ে। সে নিরাপত্তার দিক থেকেই হোক কিংবা সঙ্গী খোঁজার ক্ষেত্রেই হোক। কিছু দিন আগেই সরকারের তরফ থেকে ম্যাট্রিমনিয়াল সাইটগুলির নিরাপত্তা বাড়াতে সরকার প্রদত্ত সচিত্র পরিচয়পত্র বাধ্যতামূলক করার নির্দেশিকা আসে। তার অনেক আগেই ABPweddings.com-এ প্রোফাইল খুলতে হলে সচিত্র পরিচয় পত্র বাধ্যতামূলক করা হয়েছিল।

এবিপি গ্রুপের ১০০ বছরের ইতিহাস, সঙ্গে খাঁটি প্রোফাইল - এই দুই মিলে ABPweddings.com এখন একটি বিশ্বস্ত নাম। এখানে শুধুমাত্র বর কিংবা বউ'ই নয়, প্রয়োজনে তাদের বাবা-মা'ও এখানে প্রোফাইল খুলতে পারেন তাদের সন্তানের উপযুক্ত সম্বন্ধ খোঁজার জন্য।

এই মুহূর্তে ABPweddings.com-এ রয়েছে ২.৫ লক্ষেরও বেশি প্রোফাইল। পার্টনার প্রেফারেন্সে গিয়ে আপনার পছন্দ ঠিক কেমন তা সঠিক ভাবে ভর্তি করে দিলেই হল। আর সেই ফিল্টারের মাধ্যমেই আপনার সামনে চলে আসবে আপনার জন্য উপযুক্ত জীবনসঙ্গী বা সঙ্গীনির লম্বা তালিকা। যদি আপনার অনলাইনে বিশ্বাস না থাকে আপনি চলে যেতে পারেন এবিপি ওয়েডিংসের এক্সক্লুসিভ স্টোরেও। কিংবা ফোন কর নিতে পারে 9831361284 নম্বরেও।

তা হলে আর দেরি কেন? আজ থেকেই শুরু করে দিন নিজের বা কোনও প্রিয়জনের জন্য উপযুক্ত সঙ্গীর খোঁজ।

এটি একটি বিজ্ঞাপন প্রতিবেদন। ABPweddings.com-এর সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE