Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Kawasaki

কাওয়াসাকি নিয়ে এল নিনজা ১০০০-এর লিমিটেড এডিশন

কাওয়াসাকির তরফে জানানো হয়েছে, নতুন নিনজা ১০০০-এর ২০১৯ লিমিটেড এডিশনে মাত্র ৬০টি বাইক থাকবে এবং ‘মেটালিক ম্যাটে ফিউশন সিলভার’ রঙে পাওয়া যাবে এই বাইক।

বাজারে আসছে কাওয়াসাকি নিনজা ১০০০-এর লিমিটেড এডিশন। ছবি: টুইটার

বাজারে আসছে কাওয়াসাকি নিনজা ১০০০-এর লিমিটেড এডিশন। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৯ ০৯:০০
Share: Save:

বাইকপ্রেমীদের জন্য সুখবর নিয়ে এল কাওয়াসাকি। নিনজা বাইকের জনপ্রিয়তার কথা মাথায় রেখে কাওয়াসাকি বাজারে নিয়ে এল নিনজা ১০০০-এর লিমিটেড এডিশনের বাইক। কাওয়াসাকির তরফে জানানো হয়েছে, নতুন নিনজা ১০০০-এর ২০১৯ লিমিটেড এডিশনে মাত্র ৬০টি বাইক থাকবে এবং ‘মেটালিক ম্যাটে ফিউশন সিলভার’ রঙে পাওয়া যাবে এই বাইক। কাওয়াসাকি নিনজা ১০০০-এর দাম শুরু হবে ৯.৯৯ লক্ষ টাকা থেকে।

Advertisement

নিনজা ১০০০-এর দামের মতোই এর যান্ত্রিক ফিচারগুলিও একই আছে নিনজা ১০০০-এর ২০১৯ লিমিটেড এডিশনে। বাহ্যিক পরিবর্তন হিসাবে নতুন সংযোজন হল উন্নত মানের গ্রাফিক, লোয়ার প্রোফাইল ডুয়েল এলইডি লাইট ও চিন স্পয়েলার। চিন স্পয়েলারের বিশেষত্ব হল দ্রুত গতির গাড়ি বা বাইকের চাকায় হাওয়ার প্রবাহ বজায় রাখে এবং স্কিট করা থেকে রক্ষা করে। দ্রুত গতিতে চলার সময় বাইকের ভারসাম্য বজায় রাখতেও এই চিন স্পয়েলার সাহায্য করবে। এতে থাকবে স্লিপ ও অ্যাসিস্ট ক্লাচ, ৩ স্টেজ ট্রাকশন কন্ট্রোলের সঙ্গে। এই বাইকটি সেমি নকডাউন কিট হিসেবে পুণের ‘কাওয়াসাকি ইন্ডিয়া’র প্ল্যান্টে অ্যাসেম্বল করা হবে। সেমি নকডাউন কিটের অর্থ হল, গ্রাহক নিজের পছন্দ মতো এই বাইকে কিটের বিভিন্ন পার্ট লাগাতে পারবেন।

লিমিটেড এডিশনের ‘সিলভার’ রং ছাড়াও কালো এবং সবুজ রঙে পাওয়া যাবে নিনজা ১০০০। প্রি-বুকিংও শুরু হয়ে গিয়েছে এই লিমিটেড এডিশন বাইকের। কেবল ৬০টি লিমিটেড এডিশন মডেল পাওয়া যাবে বলে বিক্রি শুরুর সঙ্গে সঙ্গেই স্টক আউট হয়ে যাবে বলে আশাবাদী সংস্থা।

আরও পড়ুন: বিদ্যুৎচালিত গাড়িতে কর ছাড়, তবু চিন্তা

Advertisement

আরও পড়ুন: ইলেকট্রিক গাড়ির উপর জোর, জিএসটি কমে দাঁড়াল ৫ শতাংশে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.