ঘটনার প্রায় দেড় দিন পর টালিগঞ্জ থানায় পুলিশ পেটানোর মূল পাণ্ডা পুতুল নস্করকে গ্রেফতার করল পুলিশ। পুতুল ছাড়াও গ্রেফতার করা হয়েছে আরও এক অভিযুক্ত মহিলাকে। আটক করা হয়েছে দু’জনকে। সোমবার রাত থেকে ওই ঘটনায় মোট গ্রেফতারের সংখ্যা দাঁড়াল ৪।

এর আগে সোমবার রাতে, কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা মাটালিবাগান বস্তিতে অভিযান চালিয়ে দীপক অধিকারী এবং ছোটকা দলুই নামে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে। ধৃতদের মঙ্গলবার আলিপুর আদালতে তোলা হয়। ধৃতদের জেরা করে বাকি অভিযুক্তদের হদিশ পাওয়ার জন্য সাত দিনের পুলিশ হেফাজতের আবেদন করেন সরকারি আইনজীবী। বিচারক ধৃতদের পাঁচ দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেছেন।

পুলিশ সূত্রে খবর, পুতুল ছাড়া এ দিন গ্রেফতার করা হয়েছে প্রতিমাকে। আটক করা হয়েছে, মনোজ সিংহ এবং সঞ্জু নামের দুই যুবককে। প্রত্যেকেই ওই মাটালিবাগানের বাসিন্দা। ঘটনার সঙ্গে এরা সকলেই সরাসরি যুক্ত বলে অভিযোগ। আলিপুর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। তবে এখনও মূল অভিযুক্ত আকাশ ফেরার। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: হামলার নেতৃত্বে ভাইপো, নেপথ্যে ডন পিসি, প্রভাবশালী নেতার প্রশ্রয়েই টালিগঞ্জ কাণ্ড?

অবশেষে টনক নড়ল পুলিশের, থানায় তাণ্ডবের ঘটনায় ধৃত দুই, তবে এখনও অধরা মূল অভিযুক্তরা

সূত্রের খবর, পুতুল ছাড়া বাকি ধৃতরা — প্রতিমা, মনোজ সিংহ এবং সঞ্জু — প্রত্যেকেই ওই মাটালিবাগানের বাসিন্দা। ঘটনার সঙ্গে সরাসরি যুক্ত এরা। আলিপুর থানা এলাকা থেকে এদের গ্রেফতার করা হয়েছে। তবে এখনও মূল অভিযুক্ত আকাশ ফেরার। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।