• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মেট্রো চলছে উত্তমকুমার-নোয়াপাড়া

Metro
ফাইল চিত্র।

যান্ত্রিক সমস্যার কারণে ব্যাহত মেট্রো পরিষেবা। মঙ্গলবার দুপুর ২টো নাগাদ দমদমগামী একটি এসি মেট্রো নেতাজি স্টেশনে ঢোকার সময় বিপত্তি ঘটে। চালক মেট্রোটিকে দাঁড় করিয়ে দেন স্টেশনে। থার্ড লাইনে বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। সঙ্গে সঙ্গে খালি করে দেওয়া হয় ট্রেনের কামরা। মেট্রোর লাইনে ত্রুটি রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

যান্ত্রিক ত্রুটির কারণে কবি সুভাষ থেকে নোয়াপাড়ার মধ্যে মেট্রো চালানো বন্ধ রাখা হয়। মেট্রো সূত্রে খবর, কিছু ক্ষণের জন্যে ময়দান থেকে নোয়াপাড়া স্টেশনের মধ্যে মেট্রো চলাচল করে। সমস্যার সমাধান না হওয়ায়, এখনও পরিষেবা স্বাভাবিক হয়নি। দুপুর ২টো ২০ থেকে মহানায়ক উত্তমকুমার স্টেশন থেকে নোয়াপাড়া পর্যন্ত আপ এবং ডাউন লাইনে মেট্রো চলাচল করছে।

মেট্রো রেলের মুখ্যজনসংযোগ আধিকারিক ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় বলেন, “এসি মেট্রোতে যান্ত্রিক সমস্যা হয়েছে। কাজ চলছে। দ্রুত পরিষেবা স্বভাবিক হয়ে যাবে। আপাতত মহানায়ক উত্তমকুমার থেকে নোয়াপাড়ার মধ্যে মেট্রো চলাচল করছে।”

আরও পডু়ন: অ্যাপলের ঘোষণার আগেই ফাঁস হয়ে গেল ‘আইফোন ১২’-র লঞ্চের তারিখ, ফিচার, দাম

আরও পডু়ন: ‘৫০০ ম্যাচ খেলেছি, যার সঙ্গে খুশি কথা বলতে পারি’​

নিউ নর্মালে মেট্রো পরিষেবা শুরু হওয়ার পর, ই-পাসের মাধ্যমে যাতায়াত করতে হচ্ছে যাত্রীদের। আগে থেকে স্লট বুক করতে হচ্ছে মেট্রো চড়ার জন্য। অনেকেই আগে থেকে স্লট বুক করেও রেখেছিলেন। অভিযোগ, তাঁদের সমস্যার মুখে পড়তে হচ্ছে। যদিও পরিষেবা দ্রুত স্বাভাবিক হয়ে যাবে বলে দাবি মেট্রোর।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন