Advertisement
০৩ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2023

ইন্টারভিউয়ের মাধ্যমে কল্যাণী এমস-এ চাকরির সুযোগ! জেনে নিন আবেদনের পদ্ধতি

বেতন দেওয়া হবে প্রতি মাসে ১৬,৬০০ টাকা থেকে ৩৯,১০০ টাকা।

কল্যাণী এমস।

কল্যাণী এমস। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৭:৪৮
Share: Save:

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এমস), কল্যাণীতে রয়েছে কাজের সুযোগ। নিযুক্ত হওয়ার জন্য প্রার্থীদের দিতে হবে শুধু ইন্টারভিউ। সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে কল্যাণী এমস-এর ওয়েবসাইটে।

চুক্তির ভিত্তিতে ‘টিউটর’ এবং ‘সিনিয়র রেসিডেন্ট’ নেওয়া হবে। অ্যানাটমি এবং ফিজিওলজি বিভাগের জন্য নিয়োগ করা হবে ‘টিউটর’। বেতন দেওয়া হবে প্রতি মাসে ১৬,৬০০ টাকা থেকে ৩৯,১০০ টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস/ এমএসসি ডিগ্রি থাকা প্রয়োজন। বয়স ৩০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

কনজারভেটিভ ডেন্টিস্ট্রি এবং এন্ডোডন্টিক্স বিভাগের জন্য ‘সিনিয়র রেসিডেন্ট’ প্রয়োজন। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পোস্ট গ্র্যাজুয়েশন মেডিক্যাল ডিগ্রি থাকতে হবে সংশ্লিষ্ট বিভাগে। বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে।

১১ এপ্রিল ইন্টারভিউ হবে। সকাল সাড়ে ৯টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে প্রার্থীদের। তবে, তার আগে আবেদনের জন্য বরাদ্দ টাকা ডিমান্ড ড্রাফটের মাধ্যমে জমা দিতে হবে। ইন্টারভিউয়ের দিন প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কল্যাণী অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE