Advertisement
০৭ মে ২০২৪
Employment in Bongaon

মহিলাদের জন্য কাজের সুযোগ দিচ্ছে বনগাঁ জেলার সাব ডিভিশন কার্যালয়, কী যোগ্যতা প্রয়োজন?

মোট শূন্যপদ রয়েছে ২৭টি। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

মহিলাদের কাজের সুযোগ।

মহিলাদের কাজের সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৭:৩৭
Share: Save:

মহিলাদের কাজের সুযোগ দিচ্ছে বনগাঁ জেলার সাব ডিভিশন কার্যালয়। আশা সিলেকশন কমিটির তরফ থেকে একাধিক মহিলা নিয়োগ করা হবে। সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে উত্তর ২৪ পরগণা জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। ভলেন্টিয়ারি ভিত্তিতে এই কাজে নেওয়া হবে মহিলাদের।

আশাকর্মী নিয়োগ করা হবে জেলার কিছু ব্লকের জন্য। শুধুমাত্র বিবাহিতা/ বিধবা/ আদালত থেকে বিবাহ বিচ্ছেদ হয়েছে এমন মহিলারাই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীকে সংশ্লিষ্ট স্থানের বাসিন্দা হতে হবে। প্রার্থীর বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের ক্ষেত্রে বয়সের ছাড় রয়েছে। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ হওয়া দরকার। মোট শূন্যপদ রয়েছে ২৭টি। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে উত্তর ২৪ পরগণা জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘রিক্রুটমেন্ট’-এ। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন প্রার্থীরা। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ১৩ এপ্রিল দুপুর ৩টে পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে উত্তর ২৪ পরগণা জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE