Advertisement
৩০ এপ্রিল ২০২৪
ASHA

বীরভূমে মহিলাদের কাজের সু্যোগ, কোন পদে কত বেতন?

১ মার্চ ’২৩ অনুযায়ী প্রার্থীর বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

মহিলাদের কাজের সুযোগ।

মহিলাদের কাজের সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৫:৪৮
Share: Save:

বীরভূমে মহিলা কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে।

আশাকর্মী নিয়োগ করা হবে সিউড়ির বিভিন্ন ব্লকে। শুধুমাত্র বিবাহিতা/ বিধবা/ আদালত থেকে বিবাহ বিচ্ছেদ হয়েছে এমন মহিলারাই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীকে সংশ্লিষ্ট অঞ্চলের বাসিন্দা হতে হবে। ১ মার্চ ’২৩ অনুযায়ী প্রার্থীর বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। তফসিলি জাতি ও উপজাতির ক্ষেত্রে ২২ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ হওয়া দরকার। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ৭টি।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘নোটিশ’ এবং ‘রিক্রুটমেন্টে’। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন প্রার্থীরা। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ১৪ এপ্রিল পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। ঐ দিন প্রয়োজনীয় নথি এবং আবেদনপত্র সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE