Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Calcutta University

কলকাতা বিশ্ববিদ্যালয়ে ফেলো পদে কাজের সুযোগ, নিয়োগের ইন্টারভিউয়ের মাধ্যমে

নিযুক্তদের প্রতি মাসে ১৫,০০০ টাকা ফেলোশিপ ছাড়াও কনটিনজেন্সি-বাবদ বার্ষিক ১০,০০০ টাকাও দেওয়া হবে।

কাজের সুযোগ কলকাতা বিশ্ববিদ্যালয়ে।

কাজের সুযোগ কলকাতা বিশ্ববিদ্যালয়ে। সংগৃহীত ছবি ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৫:১৮
Share: Save:

কলকাতা বিশ্ববিদ্যালয়ে রিসার্চ ফেলো নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে। বায়োটেকনোলজি বিভাগের জন্য এই নিয়োগ প্রক্রিয়ার আয়োজন করা হয়েছে। এই পদে প্রার্থী নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

‘বি সি গুহ রিসার্চ ফেলো’ পদে এক জনকেই নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীদের বায়োটেকনোলজি/ জীবন বিজ্ঞানে স্নাতকোত্তরে ফার্স্ট ক্লাস থাকতে হবে। বায়োটেকনোলজিতে এমটেক বা এমফার্ম থাকলেও আবেদন জানাতে প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। ন্যানোপার্টিকেল, ড্রাগ ডেলিভারি, সেল বায়োলজি, সিগন্যাল ট্রান্সডাকশন-এ প্রার্থীদের গবেষণার অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্তদের প্রতি মাসে ১৫,০০০ টাকা ফেলোশিপ ছাড়াও কনটিনজেন্সি-বাবদ বার্ষিক ১০,০০০ টাকাও দেওয়া হবে।

নিয়োগের ইন্টারভিউ হবে আগামী ১১ এপ্রিল দুপুর ১২টা থেকে। ইন্টারভিউ হবে বিশ্ববিদ্যালয়ের বালিগঞ্জ সার্কুলার রোডের বিসি গুহ সেন্টার এবং বায়োটেকনোলজির বিভাগীয় প্রধানের ঘরে। ওই দিন সঙ্গে রাখতে হবে দু’কপি আবেদনপত্র, জীবনপঞ্জি, অন্যান্য প্রয়োজনীয় নথি এবং তার স্বপ্রত্যয়িত কপি। এই নিয়োগের বিষয়ে আরও জানার জন্য প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE