Advertisement
০৩ মে ২০২৪
Shyama Prasad Mukherjee Port Recruitment

শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টে উচ্চপদে কর্মী নিয়োগ, শূন্যপদ কতগুলি?

প্রার্থীদের নিয়োগ হবে কম্পোজিট পদ্ধতির মাধ্যমে। আবেদন করতে হবে অফলাইনে।

উচ্চপদে কর্মী নিয়োগ শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টে।

উচ্চপদে কর্মী নিয়োগ শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৭:৩৬
Share: Save:

কলকাতার শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টে (পূর্বনাম কলকাতা পোর্ট ট্রাস্ট) উচ্চপদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সংস্থার তরফে সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অফলাইন মাধ্যমে শুরু হয়েছে আবেদন প্রক্রিয়াও।

পোর্ট ট্রাস্টের কলকাতা ডক সিস্টেমের অধীনে ডি অ্যান্ড ডি সার্ভিসের জন্য সুপারিন্টেন্ডেন্ট নিয়োগ করা হবে। শূন্যপদ রয়েছে ১টিই। নিযুক্ত ব্যাক্তিকে সংশোধিত বেতনক্রম অনুযায়ী ১,০০,০০০ - ২,৬০,০০০ টাকা মাসিক বেতন দেওয়া হবে।

আবেদনকারীদের মাস্টার এফজি (ফরেন গোয়িং শিপ)-এর শংসাপত্র বা ভারতীয় নৌবাহিনীর সার্ভিস সার্টিফিকেট হিসাবে মাস্টার এফজি শংসাপত্র বা ড্রেজ মাস্টার গ্রেড ১-এর শংসাপত্র থাকতে হবে। পাশাপাশি প্রয়োজন একটি বড় ড্রেজারের কম্যান্ডার পদে ১০ বছরের অভিজ্ঞতাও।

প্রার্থীদের নিয়োগ হবে কম্পোজিট পদ্ধতির মাধ্যমে। যদি আবেদনকারীর সংখ্যা কম থাকে, তা হলে সরকারি সংস্থার অফিসারদের ডেপুটেশনের ভিত্তিতে নিয়োগ করা হবে। যদি তাও সম্ভব না হয়, তা হলে প্রার্থী নিয়োগ করা হবে সরাসরি। আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। নথি জমা দেওয়ার শেষ দিন আগামী ১১ মে। নিয়োগের বিষয়ে আরও বিশদে জানার জন্য প্রার্থীরা পোর্ট ট্রাস্টের ওয়েবসাইট দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy WB Govt Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE