Advertisement
০৩ মে ২০২৪
Kazi Nazrul University

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে অতিথি অধ্যাপক নিয়োগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

প্রার্থীদের নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আবেদন প্রক্রিয়াও শুরু করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে।

অতিথি অধ্যাপক নিয়োগ কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে।

অতিথি অধ্যাপক নিয়োগ কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৭:০৩
Share: Save:

আসানসোলের কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ করা হবে। সেই মর্মে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটেই প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। আবেদন প্রক্রিয়াও শুরু করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে। হাতে সময় সীমিত।

বিশ্ববিদ্যালয়ের অ্যালায়েড হেলথ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগে নিয়োগ হবে। নিয়োগ করা হবে অতিথি অধ্যাপক। মোট শূন্যপদ ৮টি। এর মধ্যে ব্যাচেলর অব অপ্টোমেট্রির জন্য ১ জন, ব্যাচেলর অব ফিজিওথেরাপির জন্য ১ জন, বিএসসি ইন মেডিক্যাল রেডিওলজি, অ্যান্ড ইমেজিং টেকনোলজির জন্য ২ জন, বিএসসি ইন মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজির জন্য ৩ জন এবং হিউম্যান ফিজিওলজির জন্য ১ জন অতিথি অধ্যাপক নেওয়া হবে।

ব্যাচেলর অব অপ্টোমেট্রি প্রোগ্রামের জন্য প্রার্থীদের অপ্টোমেট্রিতে স্নাতকোত্তরে (এমঅপ্টম/ এমএসসি অপ্টম) ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর অথবা কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অপ্টোমেট্রিতে পিএইচডি থাকতে হবে। একই ভাবে অন্যান্য প্রোগ্রামে আবেদনের জন্য রয়েছে আলাদা যোগ্যতামান।

প্রার্থীদের নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে জীবনপঞ্জি এবং অন্যান্য প্রয়োজনীয় নথি পাঠাতে হবে। ১৯ এপ্রিল আবেদন করার শেষ দিন। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য আরও বিশদে জানতে প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE