Advertisement
১৯ মে ২০২৪
NTRO Recruitment 2023

ন্যাশনাল টেকনিক্যাল রিসার্চ অর্গানাইজেশনে নিয়োগ-বিজ্ঞপ্তি, রয়েছে ৩৫টি শূন্যপদ

বিভিন্ন ভাষার মধ্যে বাংলা ভাষার জন্যেও রয়েছে ২টি শূন্যপদ। প্রার্থীদের বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

ন্যাশনাল টেকনিক্যাল রিসার্চ অর্গানাইজেশনে নিয়োগ-বিজ্ঞপ্তি।

ন্যাশনাল টেকনিক্যাল রিসার্চ অর্গানাইজেশনে নিয়োগ-বিজ্ঞপ্তি। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৮:১৭
Share: Save:

কেন্দ্রের সংস্থা ন্যাশনাল টেকনিক্যাল রিসার্চ অর্গানাইজেশন (এনটিআরও)-এ একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। সংস্থার তরফে সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। আবেদন জানানো যাবে অফলাইনেই।

সংস্থায় অ্যানালিস্ট ‘এ’ পদে নিয়োগ হবে। মোট শূন্যপদের সংখ্যা ৩৫টি। বিভিন্ন ভাষার মধ্যে বাংলা ভাষার জন্যেও রয়েছে ২টি শূন্যপদ। প্রার্থীদের বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। মাসিক বেতনক্রম ৪৪,৯০০-১,৪২,৪০০ টাকা। রয়েছে অন্যান্য সুযোগ সুবিধাও।

আবেদনকারীদের কোনও বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট ভাষায় স্নাতক হতে হবে। কোনও সংশ্লিষ্ট বিষয়ে দু’বছরের ডিপ্লোমা বা ‘নেটিভ লেভেল প্রফিশিয়েন্সি’ থাকলেও আবেদন জানানো যাবে।

প্রার্থীদের ২০০ নম্বরের লিখিত পরীক্ষা এবং ৪০ নম্বরের ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথি সংস্থার ডিরেক্টরকে পাঠিয়ে প্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদন করা যাবে আগামী ৩১ মে পর্যন্ত। প্রার্থীরা এনটিআরও-র ওয়েবসাইটে গিয়ে এই নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও বিস্তারিত জানতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2023 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE