Advertisement
২৩ জুলাই ২০২৪
NHPC Limited Recruitment

এনএইচপিসি লিমিটেডে বিভিন্ন পদে বিপুল সংখ্যক প্রার্থী নিয়োগ, রয়েছে প্রায় ৪০০ শূন্যপদ

প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন।

এনএইচপিসি লিমিটেডে বিভিন্ন পদে  বিপুল সংখ্যক প্রার্থী নিয়োগ।

এনএইচপিসি লিমিটেডে বিভিন্ন পদে বিপুল সংখ্যক প্রার্থী নিয়োগ। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৬:৪৮
Share: Save:

কেন্দ্রীয় শক্তি মন্ত্রকের অধীনস্থ রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল হাইড্রোইলেক্ট্রিক পাওয়ার কর্পোরেশন (এনএইচপিসি) লিমিটেড-এ বিপুল পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সংস্থার তরফে সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীরা অনলাইনেই আবেদন করতে পারবেন।

নিয়োগ হবে জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল), জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল), জুনিয়র ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল), জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন), সুপারভাইজার (আইটি), সুপারভাইজার (সার্ভে), সিনিয়র অ্যাকাউন্ট্যান্ট, হিন্দি ট্রান্সলেটর, ড্রাফটস্‌ম্যান (সিভিল) এবং ড্রাফটস্‌ম্যান (ইলেকট্রিক্যাল/ মেকানিক্যাল) পদে। মোট শূন্যপদ রয়েছে ৩৮৮টি। পদ অনুযায়ী, নিযুক্তদের মাসিক বেতনক্রম ২৫,৫০০ টাকা থেকে শুরু করে ১,১৯,৫০০ টাকা পর্যন্ত। প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন।

জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল) পদের জন্য প্রার্থীদের সরকার স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ৩ বছরের ডিপ্লোমা থাকতে হবে। ডিপ্লোমায় থাকতে হবে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর। যাঁদের বিটেক বা বিই-এর মতো উচ্চতর ডিগ্রি রয়েছে, তাঁদের ক্ষেত্রেও আবেদনের জন্য প্রয়োজন এই ডিপ্লোমা।

পদগুলিতে প্রার্থী নিয়োগ হবে কম্পিউটার ভিত্তিক অনলাইন পরীক্ষার মাধ্যমে। আগ্রহীরা এনএইচপিসি-র ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি জমা দিয়ে আবেদন করতে পারবেন। আবেদনের জন্য সংরক্ষিত প্রার্থীরা ছাড়া অসংরক্ষিতদের জমা দিতে হবে ২৯৫ টাকা। এই বিষয়ে আরও বিশদে জানতে সংশ্লিষ্ট ওয়েবসাইটের ‘কেরিয়ার’ বিভাগে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE