Advertisement
০২ মে ২০২৪
JU Recruitment 2023

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে গুরুত্বপূর্ণ পদে নিয়োগ, ইন্টারভিউয়ের মাধ্যমে হবে চাকরি

আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। ব্যতিক্রমী মেধাসম্পন্নদের ক্ষেত্রে বয়ঃসীমা কোনও বাধা হবে না।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে নিয়োগ।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে নিয়োগ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৭:৩২
Share: Save:

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে দু’টি পৃথক পদে প্রার্থী নিয়োগ করা হবে। সেই মর্মে মঙ্গলবারই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আবেদন প্রক্রিয়াও শুরু করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে।

নিয়োগ হবে সেক্রেটারি টু দ্য ফ্যাকাল্টি কাউন্সিল ফর পোস্টগ্র্যাজুয়েট অ্যান্ড আন্ডারগ্র্যাজুয়েট স্টাডিজ ইন সায়েন্স এবং ডেপুটি রেজিস্ট্রারের পদে। উভয় ক্ষেত্রেই ১টি করে শূন্যপদে অর্থাৎ মোট ২টি শূন্যপদে প্রার্থী নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। ব্যতিক্রমী মেধাসম্পন্নদের ক্ষেত্রে বয়সীমা কোনও বাধা হবে না। নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ৭৯,৮০০- ২,১১,৫০০ টাকা।

দু’টি পদেই আবেদনের জন্য প্রার্থীদের ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর-সহ স্নাতকোত্তর হতে হবে। একইসঙ্গে লেকচারার/ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতা ছাড়াও কোনও শিক্ষা প্রতিষ্ঠান, বিশেষত কোনও বিশ্ববিদ্যালয়ে ৫ বছর প্রশাসনিক কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। বিশ্ববিদ্যালয় ছাড়াও কোনও উচ্চশিক্ষা প্রতিষ্ঠান বা গবেষণা প্রতিষ্ঠানে সমগোত্রীয় কাজের অভিজ্ঞতা থাকলেও আবেদন জানানো যাবে। আবেদন জানাতে পারবেন সেই সমস্ত প্রার্থীও, যাঁদের ১০ বছর প্রশাসনিক কাজের অভিজ্ঞতার মধ্যে ৫ বছর অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার বা সমগোত্রীয় পদে কাজের অভিজ্ঞতা রয়েছে। প্রার্থীদের যদি পিএইচডি ডিগ্রি/ উচ্চ মানের প্রকাশিত গবেষণাপত্র থাকে অথবা কোনও শিক্ষা প্রতিষ্ঠানে ঊর্ধ্বতন পদে চাকরির ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতা থাকে, তা হলে অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট ঠিকানায় ডাক মারফত বা সশরীরে জমা দিতে হবে। আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে ৫০০ টাকা। আবেদনের শেষ দিন আগামী ২৫ মে দুপুর ১২টা। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও বিস্তারিত তথ্য জানার জন্য প্রার্থিদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE