Advertisement
২২ জুলাই ২০২৪
Central Power Research Institute

সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউটে ইঞ্জিনিয়ার নিয়োগ, বেতন ৪০ হাজারের বেশি

ইঞ্জিনিয়ারিং অফিসার (গ্রেড ১), সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট, ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট, টেকনিশিয়ান (গ্রেড ১) এবং অ্যাসিস্ট্যান্ট (গ্রেড ২) নেওয়া হবে।

সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউট।

সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১২:৫৮
Share: Save:

সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউট কর্মী নিয়োগ করতে চলেছে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ইনস্টিটিউটের ওয়েবসাইটে।

ইঞ্জিনিয়ারিং অফিসার (গ্রেড ১), সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট, ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট, টেকনিশিয়ান (গ্রেড ১) এবং অ্যাসিস্ট্যান্ট (গ্রেড ২) নেওয়া হবে।

ইঞ্জিনিয়ারিং অফিসারের জন্য ৪০টি শূন্যপদ রয়েছে। আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৩০ বছরের মধ্যে হওয়া দরকার। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর ডিগ্রি থাকা প্রয়োজন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪৪,৯০০ টাকা থেকে ১,৪২,৪০০টাকা।

সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্টের জন্য ৪টি শূন্যপদ রয়েছে। প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রসায়নে বিএসসি ডিগ্রি থাকতে হবে। মাসিক বেতন ৩৫,৪০০ টাকা থেকে ১,১২,৪০০ টাকা পর্যন্ত।

ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট পদে ১৩ জনকে নেওয়া হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। ৩৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। মাসিক বেতন ৩৫,৪০০ টাকা থেকে ১,১২,৪০০ টাকা পর্যন্ত।

টেকনিশিয়ান (গ্রেড ১) পদে ২৪ জনকে নেওয়া হবে। ২৮ বছরের মধ্যে বয়স হওয়া দরকার। ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং ইনস্টিটিউটের শংসাপত্র থাকতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৯,৯০০ টাকা থেকে ৬৩,২০০টাকা।

অ্যাসিস্ট্যান্ট (গ্রেড ২)–তে শূন্যপদ রয়েছে ১৮টি। প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর ডিগ্রি থাকতে হবে। ২৫,৫০০ টাকা থেকে ৮১,১০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে প্রতি মাসে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউটের ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, আবেদনের জন্য বরাদ্দ টাকাও জমা দেওয়া প্রয়োজন। ১৪ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সেন্ট্রাল পাওয়ার রিসার্চ ইনস্টিটিউটের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE