Advertisement
২০ এপ্রিল ২০২৪
IDBI Bank Recruitment 2023

ব্যাঙ্কে চাকরির সুযোগ, ১৩৬টি শূন্যপদে কর্মী নিয়োগ করবে আইডিবিআই

স্পেশালিষ্ট ক্যাডার অফিসার নেওয়া হবে। ম্যানেজার পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৯৮ হাজার টাকা।

আইডিবিআই।

আইডিবিআই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৭:৪৫
Share: Save:

ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (আইডিবিআই)-তে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ব্যাঙ্কের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

স্পেশালিষ্ট ক্যাডার অফিসার নেওয়া হবে। ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার পদে স্পেশালিষ্ট ক্যাডার অফিসার নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ১৩৬টি।

ম্যানেজার পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৯৮ হাজার টাকা। প্রার্থীর বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার প্রতি মাসে পাবেন ১,২৮,০০০ টাকা। ২৮ থেকে ৪০ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। ডেপুটি ম্যানেজারকে বেতন দেওয়া হবে ১,৫৫,০০০ টাকা। আবেদনকারীর বয়স ৩৫ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে। তবে, বেতনের ক্ষেত্রে বিভিন্ন শর্ত প্রযোজ্য। সেগুলি জানতে এবং বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রার্থীকে প্রথমে আইডিবিআই-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা প্রয়োজন। পাশাপাশি, আবেদনের জন্য বরাদ্দ টাকাও জমা দেওয়া দরকার। ১৫ জুন আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে আইডিবিআই-এর ওয়েবসাইটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE