Advertisement
২৩ জুলাই ২০২৪
IGNOU

৫০-এর বেশি শূন্যপদে কর্মী নিয়োগ করতে চলেছে ইগনু, কোন পদে কত বেতন?

রিজিওন্যাল ডিরেক্টরকে বেতন দেওয়া হবে ১,৩১৪০০ থেকে ২,১৭১০০ টাকা এবং অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টরের বেতন হবে ৫৭৭০০ থেকে ১৮২৪০০ টাকা।

ইগনুতে কাজের সুযোগ।

ইগনুতে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৩:০৭
Share: Save:

ইন্দিরা গান্ধী জাতীয় মুক্ত বিশ্ববিদ্যালয় (ইগনু)-এ ডিরেক্টর পদে কর্মী নেওয়া হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে।

রিজিওন্যাল ডিরেক্টর এবং অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে নেওয়া হবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে ৫৭টি। যার মধ্যে ২৪টি রিজিওন্যাল ডিরেক্টরের জন্য এবং ৩৩টি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টরের জন্য। রিজিওন্যাল ডিরেক্টরকে বেতন দেওয়া হবে ১,৩১৪০০ থেকে ২,১৭১০০ টাকা এবং অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টরের বেতন হবে ৫৭৭০০ থেকে ১৮২৪০০ টাকা। আবেদনের জন্য ৬২ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। এ ছাড়াও প্রয়োজনীয় বাকি যোগ্যতা ইউজিসি-র ২০১৮-এর নিয়মাবলি অনুযায়ী নির্ধারণ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক চাকরিপ্রার্থীকে প্রথমে ইগনু-র ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে যেতে হবে ‘জবস অ্যাট ইগনু’-তে গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে। প্রথমে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া প্রয়োজন। অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার শেষ দিন ৩১ মার্চ ’২৩।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইগনু-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE