Advertisement
০১ মে ২০২৪
IGNOU Recruitment 2023

ইগনু-তে কাজের সুযোগ, বেতন ৬০ হাজার টাকা

প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪০ হাজার থেকে ৬০ হাজার টাকা করে দেওয়া হবে।

ইগনু।

ইগনু। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৮:১১
Share: Save:

ইন্দিরা গান্ধী জাতীয় মুক্ত বিশ্ববিদ্যালয় (ইগনু)-এ কর্মী নেওয়া হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে।

‘কনসাল্ট্যান্ট ইন জাপানিজ’ পদে কর্মী নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে সম্পূর্ণ সময়ের জন্য নিয়োগ করা হবে এই পদে। ইগনু-এর ‘স্কুল অফ ফরেন ল্যাঙ্গুয়েজ’ এর তরফ থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তরের যোগ্যতা থাকা প্রয়োজন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪০ হাজার থেকে ৬০ হাজার টাকা করে দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে তার আগে প্রার্থীদের আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীকে প্রথমে ইগনু-র ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে যেতে হবে ‘জবস অ্যাট ইগনু’-তে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তে গিয়ে অনলাইনের মাধ্যমে অথবা বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় আবেদনপত্র জমা দিতে হবে। ১৫ মে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। বিকেল ৬টা পর্যন্ত জমা দেওয়া যাবে আবেদনপত্র।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্দিরা গান্ধী জাতীয় মুক্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IGNOU Recruitment 2023 Job Vacancy Govt Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE