Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Recruitment in SRFTI

সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট-এ কর্মখালি, কী যোগ্যতা প্রয়োজন?

অ্যানিমেটর পদে প্রতি মাসের বেতনক্রম হল ৪৪,৯০০ টাকা থেকে ১,৪২৪০০ টাকা। প্রজেকশন অ্যাসিস্ট্যান্টের বেতনক্রম ১৯,৯০০ টাকা থেকে ৬৩,২০০ টাকা।

সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট।

সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৬:১৮
Share: Save:

কলকাতার সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট-এ কর্মখালি। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যানিমেটর এবং প্রজেকশন অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নেওয়া হবে । উভয় পদে ১টি করে শূন্যপদ রয়েছে। অ্যানিমেটর পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফাইন আর্টস-এ ডিগ্রি থাকা প্রয়োজন। প্রজেকশন অ্যাসিস্ট্যান্ট পদের জন্য ২৭ বছরের মধ্যে বয়স হতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

অ্যানিমেটর পদে প্রতি মাসের বেতনক্রম হল ৪৪,৯০০ টাকা থেকে ১,৪২৪০০ টাকা। প্রজেকশন অ্যাসিস্ট্যান্টের বেতনক্রম ১৯,৯০০ টাকা থেকে ৬৩,২০০ টাকা।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘ভেক‍্যান্সি’-তে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। আবেদনের জন্য বরাদ্দ মূল্য জমা দিতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ২২ মে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE