Advertisement
১৭ মে ২০২৪
IIT Patna Recruitment 2023

আইআইটি পটনায় রয়েছে কাজের সুযোগ, কী যোগ্যতা প্রয়োজন?

প্রতি মাসে ৩১ হাজার টাকা করে দেওয়া হবে।

পটনার ইন্ডিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি।

পটনার ইন্ডিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৪:৪০
Share: Save:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) পটনায় রয়েছে কাজের সুযোগ। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

জুনিয়র রিসার্চ ফেলো নেওয়া হবে। ‘অডিটরি সিন অ্যানালিসিস ইন অডিয়ো সিগন্যাল প্রসেসিং ইউজিং ডিপ লার্নিং মেথডস’ প্রজেক্টের জন্য নেওয়া হবে। প্রথমে ১ বছরের জন্য, পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বৃদ্ধি হতে পারে। প্রতি মাসে ৩১ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনকারীর বয়স ২৮ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকতে হবে এমটেক/ এমই/ এমএস ডিগ্রিতে। এ ছাড়াও আরও প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) পটনার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তে মেল করতে হবে। আবেদনপত্র মেল করার শেষ দিন ৩ মে। আবেদনকারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। এর পর ইন্টারভিউয়ের মেধা তালিকার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

এই সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পটনার ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি)-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IIT Patna Recruitment 2023 Govt Job Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE