Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Recruitment

কল্পনা চাওলা গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ কর্মী নেওয়া হবে, কোন পদে নিয়োগ?

প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে।

কল্পনা চাওলা গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ।

কল্পনা চাওলা গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৮:০০
Share: Save:

কল্পনা চাওলা গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে সম্প্রতি কলেজের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সিনিয়র রেসিডেন্ট/ টিউটর পদে নিয়োগ হবে। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য এই পদগুলিতে নেওয়া হবে কর্মী। আবেদনের জন্য প্রার্থীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। ন্যাশনাল মেডিক্যাল কমিশনের থেকে পাওয়া রেজিস্ট্রেশন শংসাপত্র থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। এ ছাড়াও প্রয়োজনীয় বাকি যোগ্যতা জানতে কল্পনা চাওলা গভর্মেন্ট মেডিক্যাল কলেজের ওয়েবসাইটে দেওয়া সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। টিউটরের শূন্যপদ রয়েছে ৬৪টি। সিনিয়র রেসিডেন্টের শূন্যপদ রয়েছে ৯১টি। ইন্টারভিউয়ের মাধ্যমে নেওয়া হবে এই পদগুলিতে।

আবেদন প্রক্রিয়া:

কল্পনা চাওলা গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। আবেদনের জন্য বরাদ্দ টাকাও ডিমান্ড ড্রাফটের মাধ্যমে জমা দিতে হবে। শেষে পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৮ মে ’২৩ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কল্পনা চাওলা গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE