Advertisement
২৭ এপ্রিল ২০২৪
NIT Durgapur

জুনিয়র রিসার্চ ফেলো নেবে এনআইটি দুর্গাপুর, কী যোগ্যতা প্রয়োজন?

যুক্ত হওয়ার পর প্রতি মাসে ৩১ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

এনআইটি দুর্গাপুরে কাজের সুযোগ।

এনআইটি দুর্গাপুরে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৬:৫৭
Share: Save:

দুর্গাপুরের ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি)-তে কাজের সুযোগ। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটে।

জুনিয়র রিসার্চ ফেলো নেওয়া হবে। বিশেষ প্রজেক্টের জন্য এই পদে নেওয়া হবে কর্মী। প্রজেক্টের নাম ‘জিওমেট্রিক ফেসিলিটি অপ্টিমাইজেশন প্রবলেমস ইন ইমপ্রিসাইজ ডোমেন।’ প্রথমে ১ বছরের জন্য নেওয়া হবে জুনিয়র রিসার্চ ফেলো। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে। যুক্ত হওয়ার পর প্রতি মাসে ৩১ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ২ বছরের মাস্টার অফ ইঞ্জিনিয়ারিং (এমই)/ মাস্টার অফ টেকনোলজি/ কম্পিউটার সায়েন্সে মাস্টার ডিগ্রি থাকা প্রয়োজন। ন্যূনতম ৬০ শতাংশ নম্বর পেতে হবে। ইংরেজি ভাষা লিখতে, পড়তে এবং বলতে জানলে অগ্রাধিকার দেওয়া হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। আগামী ২৫ এপ্রিল ইন্টারভিউ হবে। তবে, তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তার জন্য প্রার্থীকে প্রথমে যেতে হবে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ারে’ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে ১৫ এপ্রিলের মধ্যে ইমেল করতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE