Advertisement
০৮ মে ২০২৪
Public Service Commission

রাজ্যে ১৫০টির বেশি শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পাবলিক সার্ভিস কমিশনের

১ জানুয়ারি ’২২ অনুযায়ী আবেদনকারীর বয়স ৩৬ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। নিয়োগের পর বেতন দেওয়া হবে ৫৬,১০০টাকা থেকে ১,৪৪,৩০০ টাকা।

পাবলিক সার্ভিস কমিশন।

পাবলিক সার্ভিস কমিশন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২০
Share: Save:

পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) তরফ থেকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সেই মর্মে পিএসসি-র ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ভেটেরিনারি অফিসার পদে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ সরকারের, প্রাণী সম্পদ উন্নয়ন বিভাগের অধীনে নিয়োগ করা হবে। নিয়োগের পর বেতন হবে ৫৬,১০০টাকা থেকে ১,৪৪,৩০০ টাকা।

মোট ১৫৮টি শূন্যপদ রয়েছে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পশুপালন এবং পশুচিকিৎসা বিষয়ে স্নাতক হতে হবে। রাজ্য বা কেন্দ্র সরকার দ্বারা স্বীকৃত ভেটেরিনারি কাউন্সিলের অধীনে রেজিস্ট্রেশন থাকতে হবে। বাংলা বা নেপালি ভাষা লিখতে এবং বলতে জানতে হবে। ১ জানুয়ারি ’২২ অনুযায়ী আবেদনকারীর বয়স ৩৬ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

আবেদন প্রক্রিয়া

পাবলিক সার্ভিস কমিশনের https://wbpsc.gov.in/ এই ওয়েবসাইট থেকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ফি ২১০ টাকা। ২০ ফেব্রুয়ারি ’২৩ দুপুর ৩টের মধ্যে আবেদন প্রক্রিয়া এবং টাকা জমা দেওয়ার প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে পাবলিক সার্ভিস কমিশনের এই ওয়েবসাইটটি দেখুন— https://wbpsc.gov.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE