Advertisement
১১ মে ২০২৪
purulia district

মাল্টিটাস্কিং স্টাফ নেবে পুরুলিয়া জেলা প্রশাসন, জেনে নিন আবেদনের পদ্ধতি

আয়ুষ এমও (এস) পদে ১ হাজার টাকা/ প্রতি দিন হিসাবে পারিশ্রমিক দেওয়া হবে। মাল্টিটাস্কিং স্টাফেদের ৫০০ টাকা/ প্রতি দিন হিসাবে পারিশ্রমিক দেওয়া হবে।

পুরুলিয়া জেলা প্রশাসন।

পুরুলিয়া জেলা প্রশাসন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৬:৩৪
Share: Save:

পুরুলিয়া জেলা প্রশাসনে লোক নেওয়া হবে। জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতির তরফে নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পুরুলিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটে।

আয়ুষ এমও (এস) এবং মাল্টিটাস্কিং স্টাফ নিয়োগ করা হবে। আবেদনের জন্য ১ জানুয়ারি ’২৩ অনুযায়ী ৬৫ বছরের মধ্যে বয়স হতে হবে। আয়ুষ এমও (এস) পদের জন্য অবসরপ্রাপ্ত কর্মীরা আবেদন করতে পারবেন। মাল্টিটাস্কিং পদের ক্ষেত্রে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ হতে হবে। কম্পিউটারের কাজ জানা থাকতে হবে। আয়ুষ এমও (এস) পদে ১ হাজার টাকা/ প্রতি দিন হিসাবে পারিশ্রমিক দেওয়া হবে। মাল্টিটাস্কিং স্টাফেদের ৫০০ টাকা/ প্রতি দিন হিসাবে পারিশ্রমিক দেওয়া হবে। নথি যাচাইয়ের পর ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে দু’টি পদে।

যে সমস্ত প্রার্থী ইন্টারভিউ দিতে চান, তাঁদের ২৯ মার্চ সকাল ১১টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। ইন্টারভিউয়ের দিন প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পুরুলিয়া জেলা প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE