Advertisement
১১ মে ২০২৪
Purulia Municipality

পুরুলিয়া পুরসভায় ‘মিড ডে মিল’ প্রকল্পে কর্মী নিয়োগ, আবেদনের শেষ দিন কবে?

চুক্তির ভিত্তিতে রাজ্যের ‘সিএমডিএমপি’(কুকড মিড ডে মিল প্রোগ্রাম) প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের আবেদন প্রক্রিয়াও ইতিমধ্যে শুরু করা হয়েছে কর্তৃপক্ষের তরফে।

 ‘মিড ডে মিল’ প্রকল্পে কর্মী নিয়োগ পুরুলিয়া পুরসভায়।

‘মিড ডে মিল’ প্রকল্পে কর্মী নিয়োগ পুরুলিয়া পুরসভায়। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৫:২৯
Share: Save:

পুরুলিয়া পুরসভায় কর্মী নিয়োগ হবে। সেই মর্মে পুরুলিয়ার মহকুমা শাসকের কার্যালয় থেকে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। চুক্তির ভিত্তিতে রাজ্যের ‘সিএমডিএমপি’(কুকড মিড ডে মিল প্রোগ্রাম) প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের আবেদন প্রক্রিয়াও ইতিমধ্যে শুরু করা হয়েছে কর্তৃপক্ষের তরফে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ডেটা এন্ট্রি অপারেটর পদে ১টি শূন্যপদে নিয়োগ হবে। চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য বয়সের কিছু ছাড় রয়েছে। নিযুক্তদের মাসিক বেতন হবে ১৩,০০০ টাকা। প্রাথমিক ভাবে ১ বছরের জন্য নিয়োগ করা হলেও পরবর্তী কালে চাকরির মেয়াদ বাড়লে প্রথম পাঁচ বছরে মাসিক বেতন ৫০০ টাকা করে এবং তার পর ৬০০ টাকা করে বাড়বে।

চাকরিপ্রার্থীদের যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি কোনও সরকারি নথিভুক্ত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৬ মাসের কম্পিউটার অ্যাপ্লিকেশন কোর্সের সার্টিফিকেট থাকতে হবে। এ ছাড়াও, এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, এমএস পাওয়ারপয়েন্ট, এমএস অ্যাক্সেস ও ইন্টারনেট চালানোর জ্ঞান এবং প্রতি মিনিটে ৩০টি শব্দ লেখার টাইপিং স্পিড থাকা প্রয়োজন।

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউয়ের উপর ভিত্তি করে নিয়োগ করা হবে। আবেদনের জন্য https://purulia.gov.in-এ উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র এবং সমস্ত প্রয়োজনীয় স্বপ্রত্যয়িত নথি পুরুলিয়া সদরের মহকুমা শাসকের উদ্দেশে ডাক মারফত পাঠাতে হবে। যে ঠিকানায় এই সমস্ত নথি পাঠাতে হবে, তা হল— পুরুলিয়া জেলাশাসকের অফিস ক্যাম্পাস, জেলা ও পোস্ট অফিস- পুরুলিয়া, পিন-৭২৩১০১। নথি পাঠানোর শেষ দিন আগামী ২২ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৪টে। বাছাই প্রার্থীদের নামও সংশ্লিষ্ট ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এ ছাড়া, নিয়োগের অন্যান্য শর্ত দেখার জন্য প্রার্থীদের https://purulia.gov.in-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE