Advertisement
১৯ মে ২০২৪
Recruitment in Rampurhat Health Department

রামপুরহাটের স্বাস্থ্য দফতরে মেডিক্যাল অফিসার নেওয়া হবে, দিতে হবে শুধু ইন্টারভিউ

পূর্ণ সময়ের মেডিক্যাল অফিসারকে ৬০ হাজার টাকা দেওয়া হবে প্রতি মাসে।

রামপুরহাটের স্বাস্থ্য দফতরে কাজের সুযোগ।

রামপুরহাটের স্বাস্থ্য দফতরে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৭:৪৪
Share: Save:

রামপুরহাট জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

একাধিক বিভাগে মেডিক্যাল অফিসার এবং স্পেশালিস্ট নেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে থাকা প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। পূর্ণ সময়ের মেডিক্যাল অফিসারকে ৬০ হাজার টাকা দেওয়া হবে প্রতি মাসে। আংশিক সময়ের মেডিক্যাল অফিসারকে ২৪ হাজার টাকা দেওয়া হবে প্রতি মাসে। স্পেশালিস্ট পাবেন ৩ হাজার টাকা/ প্রতি দিন।

২৪ এপ্রিল ইন্টারভিউ হবে। সকাল সাড়ে ১০টা থেকে শুরু হবে ইন্টারভিউ। তবে, তার আগে প্রার্থীকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। আবেদনপত্র পাওয়া যাবে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। সেখানে গিয়ে ‘হোমপেজ’ এবং ‘নোটিশ’ থেকে ‘রিক্রুটমেন্টে’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের দিন সঙ্গে নিয়ে যেতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE