Advertisement
১৭ মে ২০২৪
THDC India Limited Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজ করতে চান? প্রকাশিত হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি

সিভিল এবং ইলেকট্রিক্যাল বিভাগে ৩৬টি করে মোট ৭২টি এবং মেকানিক্যাল বিভাগে ১৮ জনকে নেওয়া হবে।

কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজের সুযোগ।

কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৮:০০
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার অধীনে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে টিএইচডিসি ইন্ডিয়া লিমিটেড-এর ওয়েবসাইটে। আগে এই সংস্থার নাম ছিল তেহরি হাইড্রো ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড।

সিভিল, ইলেকট্রিক্যাল এবং মেকানিক্যাল বিভাগে ইঞ্জিনিয়ার ট্রেনি নেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে ৯০টি। সিভিল এবং ইলেকট্রিক্যাল বিভাগে ৩৬টি করে মোট ৭২টি এবং মেকানিক্যাল বিভাগে ১৮ জনকে নেওয়া হবে।

প্রতিটি বিভাগে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিই (ব্যাচেলর অব ইঞ্জিনিয়ারিং)/ বিটেক (ব্যাচেলর অব টেকনোলজি)/ বিএসসি (ব্যাচেলর অব সায়েন্স) ইঞ্জিনিয়ারিং-এর ডিগ্রি থাকা প্রয়োজন। আবেদনকারীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। গেট (গ্র্যাজুয়েট অ্যাপ্টিটিউড টেস্ট) উত্তীর্ণ হতে হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে টিএইচডিসি ইন্ডিয়া লিমিটেড-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। অনলাইনে আবেদনের জন্য বরাদ্দ টাকা জমা দিতে হবে। একই সঙ্গে অনলাইনের মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। সব হয়ে গেলে আবেদনপত্রের একটি প্রিন্ট আউট নিয়ে রাখা প্রয়োজন পরবর্তী প্রয়োজনের জন্য। ৫ মে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে টিএইচডিসি ইন্ডিয়া লিমিটেড-এর ওয়েবসাইটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE