Advertisement
০২ মে ২০২৪
WBUHS recruitment 2023

ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্সে চাকরির সুযোগ, কী যোগ্যতা প্রয়োজন?

আবেদনকারীর বয়স ১ মার্চ ’২৩ অনুযায়ী ৫৫ বছরের মধ্যে হতে হবে।

ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্স।

ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্স। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৮:০১
Share: Save:

ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্সে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

২টি পদে নেওয়া হবে কর্মী। প্রিন্সিপাল এবং মেডিক্যাল সুপারিনটেনডেন্ট পদে নিয়োগের জন্য প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। প্রিন্সিপাল এবং মেডিক্যাল সুপারিনটেনডেন্ট পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল ডিগ্রি থাকতে হবে। পাশপাশি, যে কোনও মেডিক্যাল শিক্ষা প্রতিষ্ঠানে ১০ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। আবেদনকারীর বয়স ১ মার্চ ’২৩ অনুযায়ী ৫৫ বছরের মধ্যে হতে হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্স-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিশ’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। এর পর পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তে মেল করতে হবে। পাশাপাশি, অনলাইনে আবেদনের জন্য বরাদ্দ টাকা জমা দিতে হবে। ২৮ এপ্রিল বিকেল ৫টা পর্যন্ত আবেদনপত্রের মেল পাঠানো যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্স-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE