Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Bengal Polls: ডিজে বাজিয়ে ‘খেলা হবে’, খানাকুলে তৃণমূল প্রার্থীর প্রচারে দেবাংশু ভট্টাচার্য

নিজস্ব সংবাদদাতা
আরামবাগ ১১ মার্চ ২০২১ ১৮:৪৯
তৃণমূল প্রার্থীর প্রচারে দেবাংশু ভট্টাচার্য।

তৃণমূল প্রার্থীর প্রচারে দেবাংশু ভট্টাচার্য।

প্রার্থীদের নাম ঘোষণার পর বৃহস্পতিবার প্রচার নামলেন খানাকুলের তৃণমূল প্রার্থী নজিবুল করিম। তৃতীয় দফায় ভোট হবে খানাকুলে। যুব তৃণমূলের নেতা দেবাংশু ভট্টাচার্যকে সঙ্গে নিয়ে খানাকুলে রোড শো করেন প্রার্থী। এ ছাড়াও উপস্থিত ছিলেন খানাকুলের বেশ কিছু নেতা সহ কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থক।

ডিজের তালে ‘খেলা হবে’ বাজিয়ে চলে রোড শো। আর তার তালে তালে হাত তুলে নাচতে দেখা যায় তৃণমূল কর্মী-সমর্থকদের। রোড শো শেষ হয় রাজহাটি ভীমতলা এলাকায়। খানাকুলে তৃণমূল কর্মী-সমর্থকরা মিছিলে স্লোগান তোলে খেলা হবে। আরামবাগ মহকুমায় চারটি বিধানসভার মধ্যে খানাকুলে একমাত্র স্থানীয় প্রার্থী দিয়েছে তৃণমূল। বাকি তিন কেন্দ্রে প্রার্থী বাইরের।

Advertisement

গোঘাটের তৃনমূল প্রার্থী গতবারে বিধায়ক মানষ মজুমদারও সপ্তগ্রামের বাসিন্দা।এবারে আরামবাগের প্রার্থী সুজাতা মণ্ডল পুরশুড়ার প্রার্থী দিলীপ যাদব ও বাইরের। স্বাভাবিক ভাবেই খানাকুলের প্রার্থী নিয়ে আবেগ বেশি তৃণমূল কর্মীদের। তার উপর লোকসভা ভোটের ফলাফলে খানাকুলে বিজেপি-র তুলানায় বেশ কিছুটা এগিয়ে রয়েছে তৃনমূল।এদিনের রোড শোয়ের ভিড় এবং ‘মেজাজ’ দেখে মনে হতেই পারে খানাকুলে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী তৃণমূল।

আরও পড়ুন

Advertisement