Advertisement
১২ জুন ২০২৪
AIIMS Recruitment 2023

ভুবনেশ্বর এমস প্রোজেক্ট কো-অর্ডিনেটর নিয়োগ করবে, রইল বিস্তারিত

প্রতি মাসে ৬০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে থাকতে হবে।

ভুবনেশ্বর এমস।

ভুবনেশ্বর এমস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৪:৩৪
Share: Save:

ভুবনেশ্বরের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স (এমস)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রোজেক্ট কো-অর্ডিনেটর পদে নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের বায়োকেমিস্ট্রি বিভাগের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। স্বল্প সময়ের জন্য কাজের সুযোগ রয়েছে এই পদে। প্রতি মাসে ৬০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে থাকতে হবে। বাকি শিক্ষাগত যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। তবে বাছাই করা প্রার্থীদেরই ইন্টারভিউতে ডাকা হবে। তার জন্য আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের জন্য প্রার্থীদের প্রথমে ভুবনেশ্বরের এমসের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে রিক্রুটমেন্টে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র, বিস্তারিত জীবনপঞ্জি এবং অন্যান্য প্রয়োজনীয় নথি মেল করতে হবে। ৩০ জুলাই বিকেল ৫টার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। এর পর বাছাই করা প্রার্থীদের নামের তালিকা প্রকাশিত হবে। ৫ অগস্ট সেই প্রার্থীদের প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় যেতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ভুবনেশ্বর এমসের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE