Advertisement
০৭ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2024

শিক্ষকতার সুযোগ কল্যাণীর এমসে, কোন বিভাগের জন্য নিয়োগ?

নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও গ্রস পে বাবদ মিলবে ৫,৪০০ টাকা।

AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৬:৪৬
Share: Save:

রাজ্যের কেন্দ্রীয় সরকারি মেডিক্যাল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতার সুযোগ। কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এর একটি বিভাগের জন্য শিক্ষক প্রয়োজন। সম্প্রতি সেই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট মেয়াদের জন্য এই নিয়োগ হবে। নিয়োগের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। প্রার্থীদের এর জন্য আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

প্রতিষ্ঠানের বায়োকেমিস্ট্রি বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে টিউটর (নন-অ্যাকাডেমিক) পদে। শূন্যপদ রয়েছে দু’টি। এর জন্য আবেদনকারীদের বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া দরকার। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও গ্রস পে বাবদ মিলবে ৫,৪০০ টাকা।

এই পদে মেডিক্যালের পাশাপাশি বিজ্ঞান শাখায় ডিগ্রিধারীরাও আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস অথবা মেডিক্যাল বায়োকেমিস্ট্রিতে এমএসসি ডিগ্রি থাকতে হবে।

আগামী ১৫ জানুয়ারি সকাল ১০টা থেকে প্রতিষ্ঠানের বায়োকেমিস্ট্রি বিভাগে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। আগ্রহীদের ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে সকাল ৯টায় প্রতিষ্ঠানে হাজির হতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ১০০০ টাকার ডিম্যান্ড ড্রাফট নিয়ে যেতে হবে। প্রার্থীদের নথি যাচাইকরণ শুরু হবে সকাল সাড়ে ৯টা থেকে। এই বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE