Advertisement
১৮ জুন ২০২৪
AAI Recruitment 2024

এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় কর্মখালি, কোন কোন পদে চাকরির সুযোগ রয়েছে?

সমস্ত পদে প্রাথমিক ভাবে আগামী এক বছরের জন্য কর্মীদের নিয়োগ করা হবে। এর পর সংস্থার প্রয়োজন এবং নিযুক্তদের কাজের উপর নির্ভর করে চাকরির মেয়াদ আরও এক বছর বাড়ানো হতে পারে।

AAI

এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়া। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১২:৪৩
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (এএআই)-য় চাকরির সুযোগ। সম্প্রতি এ কথা জানিয়ে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সংস্থার নয়া দিল্লির কর্পোরেট হেডকোয়ার্টারে সিএসআর ডিরেক্টরেটের জন্য কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

সংস্থায় প্রিন্সিপাল কনসালট্যান্ট, সিনিয়র কনসালট্যান্ট এবং কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে তিনটি। সমস্ত পদে প্রাথমিক ভাবে আগামী এক বছরের জন্য কর্মীদের নিয়োগ করা হবে। এর পর সংস্থার প্রয়োজন এবং নিযুক্তদের কাজের উপর নির্ভর করে চাকরির মেয়াদ আরও এক বছর বাড়ানো হতে পারে।

পদগুলিতে আবেদন জানাতে প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৬৫ বছর হতে হবে। প্রিন্সিপাল কনসালট্যান্ট, সিনিয়র কনসালট্যান্ট এবং কনসালট্যান্ট পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ১,২৫,০০০ টাকা, ১,০০,০০০ টাকা এবং ৭৫,০০০ টাকা প্রতি মাসে।

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি ধার্য করা হয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ উল্লেখ করা হয়েছে।

আগ্রহীদের এর জন্য বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ৭ জুন আবেদনের শেষ দিন। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পর সমস্ত পদে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE