Advertisement
১৬ মে ২০২৪
NICED Kolkata Recruitment 2023

বেলেঘাটা নাইসেডের তরফে কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন কেন্দ্রে নিয়োগ

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)-এ প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট টেকনিশিয়ান পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে।

National Institute of Cholera and Enteric Diseases, Kolkata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১১:০৩
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থায় কর্মখালি। এই মর্মে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)-এ প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং প্রজেক্ট টেকনিশিয়ান পদে কর্মী নিয়োগ করা হবে। নির্দিষ্ট সময়ের জন্য চুক্তির ভিত্তিতে ওই পদে কাজ করতে হবে।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে সমাজ বিজ্ঞান কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের এডস সংক্রমিত এলাকায় সমীক্ষা করার পূর্ব অভিজ্ঞতা থাকলে ভাল। অনূর্ধ্ব ৬০ বছর বয়সি প্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারবেন। নিযুক্ত ব্যক্তি ৩১,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। মোট শূন্যপদ ৮টি।

প্রজেক্ট টেকনিশিয়ান পদে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা অর্জন করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। তবে, সংশ্লিষ্ট বিভাগে অন্তত এক বছরের পেশাদার অভিজ্ঞতা সম্পন্নদের নিয়োগের অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীদের বয়স ৬০ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। নিযুক্তকে মাসে ১৮,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

আগ্রহীদের ইন্টারভিউয়ের জন্য সরাসরি উপস্থিত হতে হবে। তাঁদের আলাদা করে আবেদনপত্র জমা দিতে হবে না। ২১ ডিসেম্বর বেলা সাড়ে ৯টার মধ্যে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণ, কর্মজীবনের শংসাপত্রের মত গুরুত্বপূর্ণ নথি নিয়ে প্রতিষ্ঠানের বেলেঘাটার কার্যালয়ে উপস্থিত হতে হবে। সরাসরি নাম নথিভুক্ত করার পর প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE