Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
BMC Jobs Vacancy 2023

বিধাননগর পৌরনিগমে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ, কারা আবেদন করবেন?

একটি বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, সংশ্লিষ্ট পদের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। প্রতি মাসে ২০,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Bidhannagar Municipal Corporation.

বিধাননগর পৌরনিগম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৩:১৬
Share: Save:

বিধাননগর পৌরনিগমে কর্মখালি। এই মর্মে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, চুক্তির ভিত্তিতে স্যানিটারি ইন্সপেক্টর পদে কর্মী নিয়োগ করা হবে। প্রতি মাসে ২০,০০০ টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে।

এই পদে সরকারি কিংবা সরকার অধীনস্থ সংস্থা থেকে অবসরপ্রাপ্ত কর্মীদের নিয়োগ করা হবে। মোট তিন জন ব্যক্তির জন্য শূন্যপদ বরাদ্দ করা হয়েছে। ১ জানুয়ারি, ২০২৪ অনুযায়ী নিযুক্তদের বয়স ৬২ বছরের বেশি হওয়া যাবে না।

সংশ্লিষ্ট পদে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তাই আলাদা করে আবেদনপত্র জমা দিতে হবে না। শুধু মাত্র নির্দিষ্ট দিনে তাঁদের জীবনপঞ্জি, কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র এবং বেতনের রসিদের মতো গুরুত্বপূর্ণ নথিগুলি সঙ্গে রাখতে হবে।

মোট ছ’মাসের জন্য এই পদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের ২২ ডিসেম্বর বেলা ১২টার মধ্যে পৌরভবনে উপস্থিত থাকতে হবে। ওই দিন ইন্টারভিউ নেওয়া হবে। আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE