Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Purba Bardhaman Govt Jobs 2023

পূর্ব বর্ধমান জেলায় কর্মখালি, কী ভাবে নিয়োগ করা হবে?

পূর্ব বর্ধমান জেলার ওয়েবসাইটে ব্লক লেভেল অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট পদে কর্মী প্রয়োজন। চুক্তির ভিত্তিতে ওই পদে অনূর্ধ্ব ৬৫ বছর বয়সিদের নিয়োগ করা হবে।

Govt Employee.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৪
Share: Save:

পূর্ব বর্ধমান জেলার ব্লক উন্নয়ন দফতরে কর্মখালি। এই মর্মে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পূর্ব বর্ধমানের ওয়েবসাইটে ওই বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ‘ব্লক লেভেল অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট’ হিসাবে কর্মী নিয়োগ করা হবে।

কেন্দ্র কিংবা রাজ্য দফতর থেকে অবসর গ্রহণ করেছেন, এমন সরকারি কর্মীদের সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে গ্রুপ সি বিভাগের অবসরপ্রাপ্ত কর্মীদের ইন্টারভিউ নেওয়া হবে। পূর্বে তত্ত্বাবধান করেছেন কিংবা সরকারি দফতরে অ্যাকাউন্টসের কাজ করার অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে।

নিযুক্ত ব্যক্তি ‘পিএম পোষন আর্টসহোয়াইল কুকড মিড-ডে মিল প্রোগ্রাম’-এর অধীনে কাজ করবেন। নিয়োগের জন্য পদপ্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। নির্ধারিত দিনে জীবনপঞ্জি, মাধ্যমিকের অ্যাডমিট কার্ড, পেনশনের নথি, শিক্ষাগত যোগ্যতার নথি, বাসস্থানের প্রমাণপত্র এবং দু’টি ছবি সঙ্গে রাখতে হবে। ইন্টারভিউয়ে অংশগ্রহণের জন্যে ওই নথিগুলি দেখাতে হবে।

অনূর্ধ্ব ৬৫ বছর বয়সি প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। এই পদের জন্য ১৯ ডিসেম্বর ইন্টারভিউয়ের দিন ধার্য করা হয়েছে। ওই দিন বেলা ১১টার মধ্যে পূর্ব বর্ধমানের ব্লক উন্নয়ন দফতরের কার্যালয়ে উপস্থিত থাকতে হবে। বেলা ১২টা থেকে ইন্টারভিউ নেওয়া শুরু হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে সবিস্তারে জানতে হলে পূর্ব বর্ধমানের ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE