Advertisement
১৬ মে ২০২৪
WBUAFS Recruitment 2023

পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, কারা আবেদন করবেন?

বিশ্ববিদ্যালয়ের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তি অনুযায়ী, ভেটেরিনারি সার্জারি অ্যান্ড রেডিয়োলজি বিভাগের গবেষণা প্রকল্পের জন্য কর্মী প্রয়োজন। ওই পদে নির্দিষ্ট সময়ের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

WBUAFS

পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৪:১৭
Share: Save:

পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ রয়েছে। বিশ্ববিদ্যালয়ের তরফে ডিপার্টমেন্ট অফ ভেটেরিনারি সার্জারি অ্যান্ড রেডিয়োলজির একটি গবেষণা প্রকল্পে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কেন্দ্রীয় সরকারের ডিপার্টমেন্ট অফ বায়োটেকনোলজির অর্থপুষ্ট ওই প্রকল্পে প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে কর্মী প্রয়োজন। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে ওই পদে নিয়োগ করা হবে।

প্রকল্পটির জন্য ন্যাচরাল সায়েন্সেস, এগ্রিকালচারাল সায়েন্সেস, ভেটেরিনারি সার্জারি অ্যান্ড রেডিয়োলজি কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। তবে মেডিসিন, ইঞ্জিনিয়ারিং, টেকনোলজি বিভাগের স্নাতকরাও এই পদে ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে পারবেন।

নিয়োগের পর ২৫,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। মোট ৩ বছরের জন্য সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে। প্রকল্পের মেয়াদের ভিত্তিতে ওই পদের সময়সীমা বৃদ্ধি করা হবে। আবেদনকারীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। প্রকল্পের নাম, 'ইনজেক্টেবল সিল্ক-বেসড হাইড্রোজেল সিস্টেম লোডেড উইথ কেমথেরাপিউটিক এজেন্ট টু ট্রিট ক্যানাইন ম্যামারি গ্লান্ড নিওপ্লাজমস'।

আগ্রহীদের ১৪ ডিসেম্বর বেলা ১২টার আগে বিশ্ববিদ্যালয়ে ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে হবে। সংশ্লিষ্ট দিনে প্রার্থীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে। নিয়োগের শর্তাবলি সম্পর্কে আরও জানতে হলে, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE