Advertisement
১৬ মে ২০২৪
BECIL Recruitment 2023

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে চাকরি, কোন পদে নিয়োগ?

মোট শূন্যপদ রয়েছে দু’টি। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৫ হাজার টাকা।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৫:১০
Share: Save:

কেন্দ্রীয় সরকার অধীনস্থ ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ রয়েছে চাকরির সুযোগ। সম্প্রতি বেশ কিছু নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এই সংস্থা। আরও একটি পদে নিয়োগ করতে চলেছে তারা। তারই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

জুনিয়র টেকনিক্যাল অফিসার বা জিটিও (সিদ্ধা) পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৫ হাজার টাকা।

কী যোগ্যতা থাকা প্রয়োজন?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ সিদ্ধা মেডিক্যাল অ্যান্ড সার্জারি (বিএসএমএস) ডিগ্রি থাকা প্রয়োজন। কম্পিউটারের কাজে দক্ষতা থাকলে এবং ভাল ‘কমিউনিকেশন স্কিল’ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৬ অগস্ট ’২৩।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE