Advertisement
১৬ মে ২০২৪
Jobs in Nadia 2023

নদিয়া জেলায় কাজের সুযোগ, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে থাকতে হবে। ৫,৫০০ টাকা করে বেতন হিসাবে দেওয়া হবে প্রতি মাসে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৩:০১
Share: Save:

নদিয়া জেলায় রয়েছে চাকরির সুযোগ। জেলার ‘চিফ মেডিক্যাল অফিসার অফ হেলথ’-এর তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নদিয়ার প্রশাসনিক ওয়েবসাইটে গেলে বিজ্ঞপ্তিটি দেখা যাবে।

ফ্লেবোটোমিস্ট পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য কাজের সুযোগ রয়েছে এই পদে। মোট শূন্যপদ চারটি। ৫,৫০০ টাকা করে বেতন হিসাবে দেওয়া হবে প্রতি মাসে।

আবেদনের কী যোগ্যতা প্রয়োজন?

প্রার্থীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দশম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে কোর্সের শংসাপত্র থাকতে হবে অথবা ন্যূনতম এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে থাকতে হবে।

‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ইন্টারভিউ হবে ২৭ জুলাই। সকাল সাড়ে ৯টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন প্রার্থীদের প্রয়োজনীয় নথি এবং আবেদনপত্র নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। তবে তার আগে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। তার জন্য নদিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে প্রার্থীদের। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে নদিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy Govt Job Recruitment 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE