Advertisement
০৫ মে ২০২৪
DVC Recruitment 2023

দামোদর ভ্যালি কর্পোরেশনে কর্মখালির বিজ্ঞপ্তি, মাসিক ৫৬,১০০ টাকা বেতনে হবে নিয়োগ

বয়স ৪৫ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে। নিযুক্তদের পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডে ডিভিসি-র বিভিন্ন প্ল্যান্ট বা স্টেশনে পোস্টিং দেওয়া হবে।

দামোদর ভ্যালি কর্পোরেশন।

দামোদর ভ্যালি কর্পোরেশন। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৭:৫৮
Share: Save:

কেন্দ্রীয় শক্তি মন্ত্রকের অধীনস্থ দামোদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)-এ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। বিভিন্ন পদে অভিজ্ঞ পেশাদারদের চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট মেয়াদের জন্য নিয়োগ করা হবে। অনলাইনেই আবেদন জানাতে পারবেন আগ্রহীরা।

নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি), অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (এইচআর) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পিআর) পদে। মোট শূন্যপদ রয়েছে ১০টি। বয়স ৪৫ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে। নিযুক্তদের মাসিক বেতন হবে ৫৬,১০০ টাকা। নিযুক্তদের পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডে ডিভিসি-র বিভিন্ন প্ল্যান্ট বা স্টেশনে পোস্টিং দেওয়া হবে। প্রাথমিক ভাবে ৩ বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ আরও ২ বছর বাড়তে পারে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পিআর) পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে জার্নালিজম/ মাস কমিউনিকেশন/ পাবলিক রিলেশনে ২ বছরের পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা থাকতে হবে। এ ক্ষেত্রে অসংরক্ষিত শ্রেণিভুক্তদের ৬৫ শতাংশ এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৬০ শতাংশ নম্বর থাকা জরুরি। থাকতে হবে কোনও সরকারি, আধা সরকারি বা বেসরকারি প্রতিষ্ঠানে পিআর এবং কর্পোরেট কমিউনিকেশনের ন্যূনতম ২ বছরের পেশাদারি অভিজ্ঞতাও।

প্রার্থীদের নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত প্রয়োজনীয় নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২ জুলাই। ইন্টারভিউয়ের দিনক্ষণ যথাসময়ে জানানো হবে। এই বিষয়ে প্রার্থীরা আরও বিশদে জানতে পারবেন ডিভিসি-র ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE