Advertisement
১৭ মে ২০২৪
CEL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা সেন্ট্রাল ইলেকট্রনিক্স লিমিটেডে একাধিক পদে চাকরির সুযোগ, শূন্যপদ কতগুলি?

নিয়োগের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। তবে আবেদনকারীর সংখ্যা বেশি হলে নেওয়া হবে লিখিত পরীক্ষাও।

সেন্ট্রাল ইলেকট্রনিক্স লিমিটেড।

সেন্ট্রাল ইলেকট্রনিক্স লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১৩:০৪
Share: Save:

কেন্দ্রের বিজ্ঞান এবং প্রযুক্তি মন্ত্রকের অধীনস্থ সংস্থা সেন্ট্রাল ইলেকট্রনিক্স লিমিটেড (সেল)-এ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। একাধিক পদে বহু সংখ্যক কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় এই সংস্থা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অফলাইন আবেদন প্রক্রিয়াও।

নিয়োগ হবে চিফ ম্যানেজার (মাইক্রোওয়েভ), সিনিয়র ম্যানেজার (এইচআর)/ ম্যানেজার (এইচআর), সিকিউরিটি অফিসার, অ্যাকাউন্টস অফিসার, পার্চেজ় অফিসার, ডেপুটি ইঞ্জিনিয়ার (সিভিল), ডেপুটি ইঞ্জিনিয়ার (সিকিউরিটি সার্ভিল্যান্স), ডেপুটি ইঞ্জিনিয়ার (আর অ্যান্ড ডি), ডেপুটি ইঞ্জিনিয়ার অন কনট্র্যাক্ট, কোম্পানি সেক্রেটারি এবং ম্যানেজমেন্ট ট্রেনি (এইচআর) পদে। মোট শূন্যপদ ২১টি। পদ অনুযায়ী, আবেদনের সর্বোচ্চ বয়ঃসীমা ৩০/ ৩৮/ ৪২/ ৪৬ বছর। পদের ভিত্তিতে নিযুক্তদের মাসিক বেতনক্রম ৪০,০০০-১,৪০,০০০ টাকা থেকে শুরু করে ৮০,০০০-২,২০,০০০ টাকা।

প্রতিটি পদের জন্যই রয়েছে শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার আলাদা মাপকাঠি। পদগুলিতে প্রাথমিক ভাবে ২ বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এবং সংস্থার প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বারতেও পারে।

নিয়োগের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। তবে আবেদনকারীর সংখ্যা বেশি হলে নেওয়া হবে লিখিত পরীক্ষাও। বিজ্ঞপ্তিতে দেওয়া প্রোফর্মা অনুযায়ী আবেদনপত্র-সহ অন্যান্য নথি উল্লিখিত ঠিকানায় স্পিড পোস্ট অথবা কুরিয়ার করে প্রার্থীদের আবেদন করতে হবে। এ ছাড়াও অসংরক্ষিত শ্রেণিভুক্তদের আবেদনের জন্য পাঠাতে হবে ৫০০ টাকার ডিমান্ড ড্রাফটও। আবেদনের শেষ দিন আগামী ১০ জুলাই। এই নিয়োগের শর্তাবলি এবং অন্যান্য তথ্য জানার জন্য আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE